“ধাক্কা মারবেন না”, সাংবাদিকের চক্রব্যূহে পড়ে দিশাহারা মিমি-নুসরত

সাংবাদিকের চক্রব্যূহ থেকে আপ্রাণ বেরনোর চেষ্টা করেন নুসরত ও মিমি। সামনে পিছনে যে দিকেই তাকাচ্ছেন বুম ও ক্যামেরা হাতে সাংবাদিকরা।

Updated By: Jun 25, 2019, 05:24 PM IST
“ধাক্কা মারবেন না”, সাংবাদিকের চক্রব্যূহে পড়ে দিশাহারা মিমি-নুসরত
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: পার্লামেন্ট থেকে বেরতেই তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে ঘিরে ধরেন এক ঝাঁক সাংবাদিক, ফোটোগ্রাফার। একটা বাইট পেতে যার যতটা সম্ভব হাত দীর্ঘ করে বুম বাড়িয়ে দিচ্ছেন। ফোটোগ্রাফার বিভিন্ন অ্যাঙ্গেলে ক্যামেরা বাগিয়ে। মিমি-নুসরত জুটির যদি কভার পেজ ছবি পাওয়া যায়। “প্লিজ ম্যাম, একটা বাইট”, “ম্যাম এ দিকে ছবি প্লিজ” এ সব আবদার উড়ে আসছে দুই নবাগত সাংসদের দিকে। লাইট-অ্যাকশন-ক্যামেরায় তাঁরা সাবলীল হলেও, সাংবাদিকের প্রশ্নবাণে এ দিন কার্যত দিশেহারা দেখালো তাঁদের। মিমি চক্রবর্তী জোর গলায় বলতে বাধ্যই হলেন, “আপনরা একটু সরুন।”

সাংবাদিকের চক্রব্যূহ থেকে আপ্রাণ বেরনোর চেষ্টা করেন নুসরত ও মিমি। সামনে পিছনে যে দিকেই তাকাচ্ছেন বুম ও ক্যামেরা হাতে সাংবাদিকরা। ভিড়ের চাপে ধাক্কাও খেতে হয় তাঁদের। নুসরত বিরক্ত সুরে বলেন, “আপনারা এ ভাবে ধাক্কা মারতে পারেন না।” সে জায়গা থেকে বেরতে পারলেও জোঁকের মতো সাংবাদিকরা পিছু নেন। যতক্ষণ না তাঁদের মন পসন্দ খবর মিলছে।

আরও পড়ুন- কচুরি বেচেই কোটিপতি মুকেশ, চক্ষু চড়কগাছ আয়কর কর্তাদের

তুরস্ক থেকে বিয়ে সেরে নুসরত সদ্য ফিরেছেন নিজের কেন্দ্র বসিরহাটে। আজ লোকসভার সাংসদ হিসাবে শপথ নেন তিনি। সিঁথিতে সিঁদুর, পরনে চওড়া পাড়ে শাড়িতে নুসরতকে এ দিন বাংলায় শপথপাঠ করতে দেখা যায়। মিমি চক্রবর্তীও এ দিন শপথ নেন। শেষে দুই বন্ধুকেই স্পিকার ওম বিড়ালার পা ছুঁয়ে প্রণামও করতে দেখা গেল। 

.