আম্বনির বাড়ির সামনে গাড়িতে বিস্ফোরক রাখার ঘটনায় আটক এনকাউন্টার বিশেষজ্ঞ

নসুখের গাড়ি কীভাবে চুরি বা মনসুখের সঙ্গে সচিনের কী সম্পর্ক তা জানতে তদন্ত জারি রেখেছে পুলিস। 

Updated By: Mar 14, 2021, 01:31 PM IST
আম্বনির বাড়ির সামনে গাড়িতে বিস্ফোরক রাখার ঘটনায় আটক এনকাউন্টার বিশেষজ্ঞ

নিজস্ব প্রতিবেদন: মুকেশ আম্বনির বাড়ির সামনে গাড়িতে বিস্ফোরক রাখার ঘটনায় আটক করা হল এক পুলিসকে। টানা দীর্ঘ সময়ে ধরে তাঁকে জেরা করা হয়। বিস্ফোরক রাখার ঘটনায় জড়িত সন্দেহে তাঁকে ধরা হয়েছে বলে মনে করা হচ্ছে। শনিবার  তাঁকে জেরা করে NIA। 

ইনি এনকাউন্টার বিশেষজ্ঞ সচিন ওয়াজ। মুকেশ অম্বানীর বাড়ির বাইরে গাড়িতে বিস্ফোরক উদ্ধার ও মনসুখ হীরেনের খুনের তদন্তে উঠে এসেছে সচিন ওয়াজের নাম। হাতে পাওয়া তথ্যের ভিত্তিতেই জেরা করা হবে বলে জানাচ্ছে মহারাষ্ট্র প্রশাসন। ২৮৬, ৪৬৫, ৪৭৩, ৫০৬ (২) সহ একাধিক ধারায় সচিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এমনকি অন্তর্বর্তী জামিনের আবেদনও খারিজ হয়ে যায়। 

জানা গিয়েছে, যে গাড়িতে বিস্ফোরক পাওয়া গিয়েছে, সেই গাড়ি ব্যবহার করতেন সচিন। তবে সেই অভিযোগ মানতে চাননি অভিযুক্ত পুলিস কর্তা। 

শনিবার, তিনি Whatsapp status লেখেন,  'এই নিয়ে দুবার আমাকে ফাঁসানো হল। মনসুখের মৃত্যুতে আমাকে ফাঁসানো হয়েছে। ১৭ বছর আগে এরকমই ফাঁসিয়েছিল CID। এবার এনআইএ।  কিন্তু এখন আর হাতে সময় নেই'।   

কিন্তু ঠিক কে কেন কোন উদ্দেশ্যে বিস্ফোরক রেখেছন তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। যা যা তথ্য হাতে আসছে তার ভিত্তিতে আটক করে জেরা করা হচ্ছে। তবে মনসুখের গাড়ি কীভাবে চুরি বা মনসুখের সঙ্গে সচিনের কী সম্পর্ক তা জানতে তদন্ত জারি রেখেছে পুলিস। 

.