বিজেপিতে ইমরান-আসারাম-রামরহিম! তাঁদের সদস্যপদের কার্ড দেখে তাজ্জব খোদ গেরুয়া শিবির

পুলিস জানিয়েছে, এ ঘটনায় শাহপুর থেকে বছর চল্লিশের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গুলাম ফরিদ শেখ নামে ওই ব্যক্তির বিরুদ্ধে ওই সব ছবি হোয়াটসঅ্যাপে শেয়ার করার অভিযোগ উঠেছে

Updated By: Jul 28, 2019, 03:01 PM IST
বিজেপিতে ইমরান-আসারাম-রামরহিম! তাঁদের সদস্যপদের কার্ড দেখে তাজ্জব খোদ গেরুয়া শিবির
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: পাক প্রধানমন্ত্রী ইমরান খানও বিজেপি সদস্য! এমনকি ধর্ষণমামলায় দোষী সাব্যস্ত আসারাম ও রামরহিম-ও নাকি বিজেপিতে নাম নথিভুক্ত করেছেন! তাঁদের ই-সদস্যপদের কার্ড সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ঘুরে বেড়াচ্ছে হোয়াটসঅ্যাপে। এমনই সব ছবি আমেদাবাদের বিজেপির সাধারণ সম্পাদক কমলেশ প্যাটেলের মোবাইলে আসে, যা দেখে তাজ্জব তিনি। অভিযোগ জানানোর পর গ্রেফতার করা হয় একজনকে। তথ্য প্রযুক্তি আইনে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করে পুলিস।

পুলিস জানিয়েছে, এ ঘটনায় শাহপুর থেকে বছর চল্লিশের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গুলাম ফরিদ শেখ নামে ওই ব্যক্তির বিরুদ্ধে ওই সব ছবি হোয়াটসঅ্যাপে শেয়ার করার অভিযোগ উঠেছে। পুলিসের দাবি, ইমরান, আসারাম এবং রামরহিমের নাম দিয়ে বিজেপির ওয়েবসাইটে ই-সদস্যপদ নথিভুক্ত করেন গুলাম।

আরও পড়ুন- "ঘুরে দাঁড়ানোর ক্ষমতা আমাদের মধ্যেই আছে", চন্দ্রযান-২ প্রসঙ্গে আত্মবিশ্বাসী মোদী

বিজেপি নেতা কমলেশ প্যাটেলের অভিযোগ বিজেপির ভাবমূর্তি নষ্ট করতে এ ধরনের কাজ করা হয়েছে। উল্লেখ্য, অভিযুক্ত নিজের নাম-ও বিজেপি সদস্য হিসাবে নথিভুক্ত করিয়েছেন। উল্লেখ্য, কয়েকদিন আগে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি-সহ বিজেপির সদস্য পদের কার্ড ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়। বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করিয়ে তুমুল সমালোচনা করে তৃণমূল। যদিও এ ধরনের সদস্যপদ ভুয়ো বলে দাবি করে বিজেপি।

.