বউমার স্বনির্ভর হওয়ার ইচ্ছায় রাগ, ইন্টারভিউয়ের পথে মাথায় থান ইট ছুঁড়ে মারল শ্বশুর!

শ্বশুরের হাত ছাড়িয়ে পালানোর জন্য অনেক চেষ্টা করে কাজল। কিন্তু থান ইট হাতে তার পিছনে ধাওয়া করে অভিযুক্ত। কাজলের মাথায় ১৭টি সেলাই পড়ে।

Updated By: Mar 16, 2023, 12:29 PM IST
বউমার স্বনির্ভর হওয়ার ইচ্ছায় রাগ, ইন্টারভিউয়ের পথে মাথায় থান ইট ছুঁড়ে মারল শ্বশুর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : নিজের পায়ে দাঁড়াতে চেয়েছিল বউমা। তাই কাজ করে রোজগার করতে চেয়েছিল সে। সেই 'অপরাধে' প্রকাশ্য রাস্তায় মাথায় থান ইট ছুঁড়ে মারল শ্বশুর। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দিল্লির প্রেমনগর এলাকার একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন কাজল নামে ওই যুবতী। যখন তাঁর দিকে থান ইট হাতে এগিয়ে আসে শ্বশুর। কাছাকাছি এসেই বউমার মাথা লক্ষ্য করে ওই থান ইট ছুঁড়ে মারে অভিযুক্ত। এই ঘটনায় গুরুতর জখম হন ২৬ বছরের ওই যুবতী। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করে জনৈক। তারপর সেই ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়। 

পুলিস জানিয়েছে, বউমা কাজল কাজ করতে চেয়েছিল। কাজ করে নিজে স্বনির্ভর হওয়ার পাশাপাশি, স্বামী প্রবীণ কুমারকেও সাহায্য করতে চায় সে। আর তাতেই বেজায় চটে যান শ্বশুর। তারপরই মঙ্গলবার যখন কাজল চাকরির জন্য একটি ইন্টারভিউ দিতে যাচ্ছিল, তখনই পিছন থেকে তার উপর চড়াও হয় অভিযুক্ত শ্বশুর।

ভিডিয়োতে দেখা যায়, শ্বশুরের হাত ছাড়িয়ে পালানোর জন্য অনেক চেষ্টা করে কাজল। কিন্তু থান ইট হাতে তার পিছনে ধাওয়া করে অভিযুক্ত। তারপর কাজলের মাথা লক্ষ্য করে সেই ইট ছুঁড়ে মারে। শুধু ছুঁড়ে মারা-ই নয়, ইট দিয়ে বার বার কাজলের মাথায় আঘাতও করতে থাকে সে। ঘটনায় গুরুতর জখম হয় কাজল।

আশঙ্কাজনক অবস্থায় সঙ্গে সঙ্গেই তাকে সঞ্জয় গান্ধী হাসপাতালে নিয়ে যায় স্বামী প্রবীণ। সেখানে কাজলের মাথায় ১৭টি সেলাই পড়ে। এই ঘটনায় অভিযুক্ত শ্বশুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কাজলের বাবা-মা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, মা-ছেলের নিথর মুখে জড়ানো প্লাস্টিক, ঘরে ঝুলন্ত বাবা! চাবি খুলতেই হাড়হিম করা বীভত্স দৃশ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.