অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ, যুবককে উলঙ্গ করে মার

১৫ বছরের একট কিশোরীকে ফোন করে বিরক্ত করা ও অশ্লীল এসএমএস পাঠানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই অভিযোগ তুলে ওই যুবককে উলঙ্গ করে রাস্তায় হাটালেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা-র মহিলা কর্মীরা। গতকালের এই ঘটনা ছবি প্রকাশ্যে আসায় রীতিমতো হৈচৈ পড়েছে মহারাষ্ট্রের থানেতে। অভিযুক্ত যুবকের নাম জানা যায়নি।

Updated By: Jun 12, 2016, 02:00 PM IST
অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ, যুবককে উলঙ্গ করে মার
ছবি : DNA

ওয়েব ডেস্ক : ১৫ বছরের একট কিশোরীকে ফোন করে বিরক্ত করা ও অশ্লীল এসএমএস পাঠানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই অভিযোগ তুলে ওই যুবককে উলঙ্গ করে রাস্তায় হাটালেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা-র মহিলা কর্মীরা। গতকালের এই ঘটনা ছবি প্রকাশ্যে আসায় রীতিমতো হৈচৈ পড়েছে মহারাষ্ট্রের থানেতে। অভিযুক্ত যুবকের নাম জানা যায়নি।

ওই যুবক বিরুদ্ধে অভিযোগ, সে বিভিন্ন অপরিচিত মহিলার ফোন নম্বর জোগাড় করে তাদের নানা ভাবে উত্যক্ত করত। এছাড়াও ওই ফোন নম্বরগুলিতে একের পর এক অশ্লীল মেসেজ ও ছবি পাঠাত।

মহারাষ্ট্র নবনির্মাণ সেনা-র মহিলা কর্মীদের অভিযোগ, এই নিয়ে পুলিসকে জানানো সত্ত্বেও কোনও লাভ হয়নি। এরপরই টোপ দিয়ে তাকে ধরে ওই মহিলা কর্মীরা। তারপর তাকে উলঙ্গ করে গণধোলাই দেওয়া হয়। সেই সঙ্গে রাস্তা দিয়েও তাকে হাটানো হয়।

.