দীপিকা – বনশালীর শিরশ্ছেদের হুমকি দেওয়ায় বিজেপি নেতার বিরুদ্ধে মামলা

শুধুই সুরজপল নন পদ্মাবতীর অভিনেতা ও কলাকুশলীদের উদ্দেশ্য করে রোজই এমন হুমকি দিচ্ছে বিজেপি, আরএসএস, করণি সেনার মতো সংগঠন। অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার নেতা ভুবনেশ্বর কুমার আবার জীবন্ত জ্বালিয়ে দেওয়ার নিদান নেন।

Updated By: Nov 21, 2017, 01:38 PM IST
দীপিকা – বনশালীর শিরশ্ছেদের হুমকি দেওয়ায় বিজেপি নেতার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদন: ‘পদ্মাবতী’র পরিচালক সঞ্জয়লীলা বনশালী এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকনের মাথা কেটে নেওয়ার হুমকিতে বিজেপি নেতা কুনওয়ার সুরজপল সিং আমু-র বিরুদ্ধে এফআইআর দায়ের করল হরিয়ানা পুলিস। সংবাদ সংস্থা আইএএনএস সূত্রে খবর, ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ধারায় এফআইআর হয়েছে।

গত সপ্তাহে পদ্মাবতী ছবির নায়িকা দীপিকা এবং পরিচালক সঞ্জয়লীলা বনশালীর যে মুণ্ডচ্ছেদের জন্য ১০ কোটি টাকা পুরস্কার ঘোষণা করেন কুনওয়ার সুরজপাল। শুধুই সুরজপল নন পদ্মাবতীর অভিনেতা ও কলাকুশলীদের উদ্দেশ্য করে রোজই এমন হুমকি দিচ্ছে বিজেপি, আরএসএস, করণি সেনার মতো সংগঠন। অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার নেতা ভুবনেশ্বর কুমার আবার জীবন্ত জ্বালিয়ে দেওয়ার নিদান নেন। একের পর এক ঘটনার পর এই প্রথম আইনি ব্যবস্থা নিতে চলেছে পুলিস।

আরও পড়ুন- পরোক্ষে ‘পদ্মাবতী’কে আটকানোর ইঙ্গিত শিবরাজ সিং চৌহানের

হরিয়ানা বিজেপির মিডিয়া জনসংযোগকারী প্রধান আমু এক সাক্ষাত্কারে বলেন, “আমি কোনও দলের হয়ে নয়, রাজপুত হিসাবে এই হুমকি দিয়েছি।” তিনি আরও বলেন, “আইন হাতে নিতে চাই না। কিন্তু কেউ যদি রাজপুত রাজা-রানিকে অপমান করার চেষ্টা করে তাহলে ক্ষমা করবো না।”

আরও পড়ুন- দীপিকাকে জীবন্ত জ্বালাতে পারলে ১ কোটির ইনাম ঘোষণা!

 'পদ্মাবতী' বিতর্কের জেরে ছবির মুক্তি পিছিয়েছে। আগামী ১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও প্রযোজকের তরফে জানানো হয়েছে সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার পরই ‘পদ্মাবতী’-র মুক্তির তারিখ জানিয়ে দেওয়া হবে।

.