ভারতীয় সেনার দেহ ছিন্নভিন্ন করার ঘটনায় মুখ খুললেন সেনা প্রধান রাওয়াত

অবশেষে মুখ খুললেন ভারতের সেনা প্রধান বিপিন রাওয়াত। পাক সেনা ও বর্ডার অ্যাকশান টিমের হাতে দুই ভারতীয় জওয়ানের হত্যা এবং শহীদদের দেহ ছিন্নভিন্ন করার ঘটনার প্রেক্ষিতে তিনি আজ বলেন, "আমরা ভবিষ্যত্‍ পরিকল্পনা নিয়ে আগে থেকে আলোচনা করি না। কাজ করার পরে বিশদে সবকিছু জানাই"। অর্থাত্‍ পশ্চিমের প্রতিবেশীর প্রতি তাঁর বার্তা স্পষ্ট। পাকিস্তানের এই 'কৃত কর্মে'র জন্য ভারতীয় বাহিনী যে আক্রমণ হানতে সঙ্কল্পবদ্ধ তাও এদিন জানিয়ে দিয়েছেন জেনারেল বিপিন রাওয়াত।

Updated By: May 4, 2017, 08:11 PM IST
ভারতীয় সেনার দেহ ছিন্নভিন্ন করার ঘটনায় মুখ খুললেন সেনা প্রধান রাওয়াত

ওয়েব ডেস্ক: অবশেষে মুখ খুললেন ভারতের সেনা প্রধান বিপিন রাওয়াত। পাক সেনা ও বর্ডার অ্যাকশান টিমের হাতে দুই ভারতীয় জওয়ানের হত্যা এবং শহীদদের দেহ ছিন্নভিন্ন করার ঘটনার প্রেক্ষিতে তিনি আজ বলেন, "আমরা ভবিষ্যত্‍ পরিকল্পনা নিয়ে আগে থেকে আলোচনা করি না। কাজ করার পরে বিশদে সবকিছু জানাই"। অর্থাত্‍ পশ্চিমের প্রতিবেশীর প্রতি তাঁর বার্তা স্পষ্ট। পাকিস্তানের এই 'কৃত কর্মে'র জন্য ভারতীয় বাহিনী যে আক্রমণ হানতে সঙ্কল্পবদ্ধ তাও এদিন জানিয়ে দিয়েছেন জেনারেল বিপিন রাওয়াত।

উল্লেখ্য, গত সোমবার সকালে কাশ্মীরের কৃষ্ণ ঘাঁটি সেক্টরে অতর্কিত হামলা চালায় পাকিস্তান। গোলাগুলিতে শহিদ হন ভারতীয় সেনা জওয়ান সুবেদার পরমজিৎ সিং এবং বিএসএফ-এর হেড কনস্টেবল প্রেম সাগর। বিনা প্ররোচনায় ভারতীয় সেনার ওপর পাকিস্তানের এই হামলার ঘটনাকে কড়া ভাষায় নিন্দা করেছেন প্রতিরক্ষা মন্ত্রী অরুণ জেটলি। "পাকিস্তান সেনার এই আচরণ বর্বরোচিত। ভারতীয় সেনা এর যোগ্য জবাব দেবে", মন্তব্য করেছিলেন জেটলি। কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নাকভি বলেন, "নিজের বিনাশকে নিজেই আমন্ত্রণ জানাচ্ছে পাকিস্তান"। (আরও পড়ুন- Agni-II মিসাইলের পরীক্ষামূলক উতক্ষেপণ করল ভারত)

.