ক্ষমতা হারাতেই ভিআইপি ট্রিটমেন্ট উধাও, বিজয়ওয়াড়া বিমানবন্দরে দেহ তল্লাশি চন্দ্রবাবুর

টিডিপি নেতা ও রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী চিন্না রাজাপ্পা বলেছেন, ঘটনাটি শুধুমাত্র অপমানজনক নয় চন্দ্রবাবুর ব্যক্তিগত নিরাপত্তার ওপরেও হস্তক্ষেপ

Updated By: Jun 15, 2019, 01:35 PM IST
ক্ষমতা হারাতেই ভিআইপি ট্রিটমেন্ট উধাও, বিজয়ওয়াড়া বিমানবন্দরে দেহ তল্লাশি চন্দ্রবাবুর

নিজস্ব প্রতিবেদন: ক্ষমতা থেকেই সরতেই ভিন্ন অভিজ্ঞতার মুখোমুখী অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। শুক্রবার বিজয়ওয়াড়া বিমানবন্দরে অন্যান্য সাধারণ বিমানযাত্রীদের মতো দেশ তল্লাশি করা হল প্রাক্তন এই মুখ্যমন্ত্রীর।

আরও পড়ুন-আজ প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্ব বৈঠক নীতি আয়োগের, নেই মমতা-কেসিআর

এদিন ইন্ডিগোর বিমানে হায়দরাবাদ যাচ্ছিলেন চন্দ্রবাবু। জেড প্লাস ক্যাটিগোরির নিরাপত্তা থাকা সত্বেও তাঁকে অন্যান্য যাত্রীদের মতো বাসে চড়ে বিমানের কাছে পৌঁছাতে হয়। টার্মিনাসে ঢুকতে দেওয়া হয়নি তাঁর গাড়ি।

বিমানবন্দরে তল্লাশি নিয়ে সুর চড়িয়েছে টিডিপি। দলের পক্ষ থেকে বলা হয়েছে, অন্ধ্রের সবচেয়ে বেশি সময় থাকা মুখ্যমন্ত্রীর সঙ্গে দুর্বব্যহার করেছেন নিরাপত্তারক্ষীরা। এর পেছনে রয়েছে বিজেপি ও ওয়াইএসআর কংগ্রেস।

আরও পড়ুন-মমতাকে ৪৮ ঘণ্টা সময়সীমা, দাবি না মানলে অনির্দিষ্টকাল ধর্মঘটের হুঁশিয়ারি দিল্লি এইমসের চিকিত্সকদের

টিডিপি নেতা ও রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী চিন্না রাজাপ্পা বলেছেন, ঘটনাটি শুধুমাত্র অপমানজনক নয় চন্দ্রবাবুর ব্যক্তিগত নিরাপত্তার ওপরেও হস্তক্ষেপ করা হয়েছে। এরকম অভিজ্ঞতা তার আগেও হয়েছে।

উল্লেখ্য, এবার লোকসভা নির্বাচনের সঙ্গে বিধানসভা নির্বাচনও ছিল অন্ধ্রপ্রদেশে। ওয়াইএসআর কংগ্রেসের কাছে ক্ষমতা হারিয়েছে টিডিপি। মুখ্যমন্ত্রী হয়েছেন জগনমোহন রেড্ডি।