মিড ডে মিল তৈরির সময় রান্নাঘরে বিস্ফোরণ, নিহত চার কর্মী

একসঙ্গে বেশ কয়েকটি স্কুলের মিড ডে মিল তৈরি হচ্ছিল এক এনজিও-র রান্নাঘরে। সেই সময়ে ঘটে গেল ভয়ঙ্কর বিস্ফোরণ। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ওই বিস্ফোরণে মৃত্যু হয়েছে ৪ জনের। আহত অনেকেই। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। বিহারের পূর্ব চম্পারন জেলার সুগৌলির ঘটনা।

Updated By: Nov 16, 2019, 01:21 PM IST
মিড ডে মিল তৈরির সময় রান্নাঘরে বিস্ফোরণ, নিহত চার কর্মী

নিজস্ব প্রতিবেদন: একসঙ্গে বেশ কয়েকটি স্কুলের মিড ডে মিল তৈরি হচ্ছিল এক এনজিও-র রান্নাঘরে। সেই সময়ে ঘটে গেল ভয়ঙ্কর বিস্ফোরণ। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ওই বিস্ফোরণে মৃত্যু হয়েছে ৪ জনের। আহত অনেকেই। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। বিহারের পূর্ব চম্পারন জেলার সুগৌলির ঘটনা।

আরও পড়ুন-আজ খুলছে সবরীমালার মন্দির, আয়াপ্পা দর্শনে ‘কোর্ট অর্ডার’ আনলেই মিলবে মহিলাদের নিরাপত্তা

শনিবার সুগৌলিতে আশপাশের বেশ কয়েকটি স্কুসের মিড ডে মিল রান্না করছিল এলাকারই এনজিও প্রভাস। সেসময় রান্নাঘরের ব্রয়লারে বিস্ফোরণ ঘটে যায়। তাতেই ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়। আহত হন আরও ৫ জন। এদের এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মুজাফফরপুরে স্থানান্তরিত করা হয়।

সুগৌলি থানার এসএইচও রোহিত কুমার সংবাদমাধ্যমে জানিয়েছেন, ভাঙড়া গ্রামের একটি কমিউনিটি কিচেনে রান্না হওয়ার সময় ব্রয়লার বিস্ফোরণ ঘটে। ওই কিচেন থেকেই এলাকার কয়েকটি স্কুলে মিড ডি মিল সরবারহ করা হতো।

আরও পড়ুন-দেরি নেই, নির্ধারিত সময়েই শহরে ঢুকছে শীত

পূর্ব চম্পারনের পুলিস সুপার এ ব্যাপারে বলেন, বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল নিহতদের দেহ টুকরো টুকরো হয়ে যায়। নিহতদের পরিবারপিছু ৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে রাজ্য সরকার।

.