একইসঙ্গে Covid-19, black, white এবং yellow Fungus-এ আক্রান্ত, মৃত এক ব্যক্তি

ব্রেনে বাসা বাঁধে ছত্রাক। এরপর, সংক্রমণ এতটাই ছড়িয়ে পড়ে যে অস্ত্রপ্রচার করে বাদ দেওয়া হয় তার থুতনির বেশ কিছুটা অংশ।  

Updated By: May 30, 2021, 12:12 PM IST
একইসঙ্গে Covid-19, black, white এবং yellow Fungus-এ আক্রান্ত, মৃত এক ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন: একইসঙ্গে  Covid-19, black, white এবং yellow Fungus-এ আক্রান্ত হয়ে মৃত্যু হল  ৫৯ বছরের এক ব্যক্তির। এই ঘটনার পর চিকিৎসকরা জানাচ্ছেন, বিরল হলেও একইসঙ্গে এই সংক্রমণ ঘটতে পারে। যার পরে বাঁচার সম্ভবনা কতটা থাকতে পারে, তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। 

উত্তরপ্রদেশের রাজ নগর এলাকার Harsh Hospital-র  ইএনটি (কান, নাক, গলা) বিশেষজ্ঞ Dr B P Tyagi- বলেছেন, “শুক্রবার সন্ধ্যা ৭.৩০ -এর দিকে কুনোয়ার সিং চিকিৎসাধীন হন। এরপরই শনিবার মারাত্মক সংক্রমণের কারণে আর যুঝতে পারেন না তিনি। 

আরও পড়ুন: Corona Updates: আবারও কমল Corona আক্রান্তের সংখ্যা, তবে হেরফের হয়নি মৃতের সংখ্যায়

চিকিৎসক জানিয়েছেন,  ২৪ মে ওই কুনোয়ার সিং-য়ের শরীরে এন্ডোস্কপি করে জানা গিয়েছিল yellow এবং  black fungus-য়ে আক্রান্ত তিনি।

প্রসঙ্গত, মুর্দানগর এলাকার রাজেশ কুমার নামে এক ব্যক্তিও ফাঙ্গাসে আক্রান্ত। তাঁর ব্রেনে বাসা বাঁধে ছত্রাক। এরপর, সংক্রমণ এতটাই ছড়িয়ে পড়ে যে অস্ত্রপ্রচার করে বাদ দেওয়া হয় তার থুতনির বেশ কিছুটা অংশ।  

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.