Girl kills Mother: বাসন না মেজে রাখায় বকাবকি করতেই ভয়ঙ্কর কাণ্ড, ফ্রাইং প্যান দিয়েই মাকে পিটিয়ে মারল মেয়ে

ঘটনার পর বাড়ির চোদ্দতলায় অন্য একটি ফ্লাটে গিয়ে ওই কিশোরী বলে, মা বাথরুমে পড়ে গিয়েছে

Updated By: Feb 23, 2022, 08:44 PM IST
Girl kills Mother: বাসন না মেজে রাখায় বকাবকি করতেই ভয়ঙ্কর কাণ্ড, ফ্রাইং প্যান দিয়েই মাকে পিটিয়ে মারল মেয়ে

নিজস্ব প্রতিবেদন: বাসন ধুয়ে রাখতে বলেছিলেন মা। তা না করায় বকাবকি করেছিলেন মেয়েকে। ততেই ভয়ঙ্কর মূর্তি ধারন করল মেয়ে। ফ্রাইং প্য়ান তুলে গায়ের জোরে মায়ের মাথায় একের পর এক আঘাত। সেই মারেই প্রাণ হারালেন মা। নয়ডার ঘটনা।

স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর বছর চোদ্দোর মেয়ে নিয়ে নয়ডার সেক্টর ৭৭ একটি বাড়িতে থাকতেন ওই মহিলা। রবিবার বাড়ি থেকে কাজে বের হওয়ার সময় মেয়েকে থালা বাসন সাফ করার কথা বলে যান ওই মহিলা। কিন্তু ফিরে এসে দেখেন বাসনকোসন যেমনকার তেমনই পড়ে রয়েছে। সাফ হয়নি। ফোনে ব্যস্ত মেয়ে। এতেই রেগে গিয়ে মেয়েকে প্রবল বকাবকি করেন মা। আর এতেই ঘটে যায় ভয়ঙ্কর ওই ঘটনা।

মায়ের কথায় রেগে গিয়ে রুদ্রমূর্তি ধারন করে ওই কিশোরী।  রান্না ঘরে থাকা একটি ফ্রাইং প্য়ান দিয়ে সজোরে আঘাত করে মায়ের মাথায়। একবার নয়, একাধিকবার বছর পঁয়ত্রিশের ওই মাহিলার মাথায় আঘাত করে কিশোরী। তাতেই ঘটনাস্থলেই প্রাণ হারান ওই মহিলা।

ঘটনার পর বাড়ির চোদ্দতলায় অন্য একটি ফ্লাটে গিয়ে ওই কিশোরী বলে, মা বাথরুমে পড়ে গিয়েছে। ওই ফ্লাটের বাসিন্দারা গিয়ে দেখেন মেঝে রক্তে ভেসে যাচ্ছে। সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন মহিলা। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়। পুলিসের জেরায় অবশ্য ওই কিশোরী জানায়, বাইরে থেকে ঘরে ফিরে এসে দেখে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে মা। কিন্তু চাপ দিতেই বেড়িয়ে পড়ে আসল ঘটনা।

ওই ঘটনার জেরে ওই কিশোরীর বিরুদ্ধে খুনের মামলা হয়েছে। উদ্ধার করা হয়েছে ফ্রাইং প্য়ানটি। গ্রেফতার করা হয়েছে কিশোরীকে।  

আরও পড়ুন-শুভ্রাংশু 'BJP প্রার্থী' আবার 'TMC প্রার্থী'! মুকুলপুত্রকে ঘিরে ধন্দে কাঁচড়াপাড়াবাসী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.