পূজা দাস: বেশ দ্রুত গতিতে চলছিল ট্রেনটি। হঠাৎই পিছন থেকে মেয়েটিকে ধাক্কা মারে তাঁরই এক বন্ধু। তা দেখে রীতিমতোই আঁতকে ওঠে ট্রেনে উপস্থিত সকলে। এমনই এক ঘটনার সাক্ষী হয়েছেন চেন্নাইগামী এক ট্রেনের যাত্রীরা। এই ঘটনার কথা মেয়ের বাবার কানে যেতেই, হৃদরোগে আক্রান্ত হয়ে নিমেষের মধ্যে মারা যান তিনিও। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই একেবারে স্তম্ভিত চেন্নাইয়ের বাসিন্দারা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Odisha Woman Blackmailer Arrested: নেতা থেকে ব্যবসায়ী; রাজ্যের বহু প্রভাবশালীকে ব্ল্যাকমেইল, চমকে দেবে অর্চনার কাহিনী


সূত্র মারফত জানা গিয়েছে, যিনি মারা গিয়েছেন তাঁর নাম সত্য। স্থানীয় এক কলেজে বানিজ্য বিভাগে স্নাতকস্তরের ছাত্রী ছিলেন ওই যুবতি। ১৪ অক্টোবর, শুক্রবার সকাল ১১ টার নাগাদ সেন্ট থমাস মাউন্ট স্টেশনের কাছে ঘটে এই ঘটনা। ট্রেনে একসঙ্গেই যাচ্ছিলেন সত্য এবং তাঁর সেই বন্ধু। ট্রেনেই নাকি বেশ কিছু সহযাত্রীর সঙ্গে তর্কাতর্কিতেও জড়িয়ে পড়েন সেই যুবতী। এই কথা কাটাকাটির মাঝেই আচমকা তাঁকে ধাক্কা মারে তাঁর সেই পুরুষ বন্ধু। চলন্ত ট্রেন থেকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়ে তাঁর। 


আরও পড়ুন: ঘোষণা হল হিমাচলের নির্বাচনের দিন, কবে হবে গুজরাতে?


মেয়ের মৃত্য়ুর খবরটি কিছুতেই মেনে নিতে পারেননি বাবা। হঠাৎই শুরু হয়ে বুকে ব্যথা, সেখান থেকেই অবশেষে হার্টঅ্যাটাকে মারা যান সত্যর বাবা। মেয়ের এমন খবর পাওয়ার পর থেকেই শারীরিক অসুস্থার জেরে হাসপাতালেই ভর্তি তাঁর মাও। ইতিমধ্যেই রাজীব গান্ধী সরকারি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে সত্যর মৃতদেহ। ঘটনার মূল অভিযুক্ত সেই পুরুষ বন্ধু সতীশকে  গ্রেফতার করেছে পুলিস। পুলিসদের কথায়,এই খুনের নেপথ্যে নাকি লুকিয়ে রয়েছে এক তরফা ভালোবাসার গল্প । মৃতার সঙ্গে ঠিক কী সর্ম্পক ছিল সেই বন্ধুর ?কোথায়ই বা যাচ্ছিলেন একসঙ্গে?এই সব প্রশ্নের উত্তর যদিও এখনও অধরা পুলিসের কাছে। এই বিষয় তদন্ত জারি রেখেছেন পুলিস আধিকারিকেরা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)