Odisha Woman Blackmailer Arrested: নেতা থেকে ব্যবসায়ী; রাজ্যের বহু প্রভাবশালীকে ব্ল্যাকমেইল, চমকে দেবে অর্চনার কাহিনী

রাজ্যের এই ব্ল্যাকমেইল কুইনকে নিয়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। বিজেপির ভুবনেশ্বর ইউনিটের প্রেসিডেন্ট বাবু সিংয়ের দাবি, বিজেডির কমপক্ষে ২৫ জন বিধায়ক কিংবা মন্ত্রী এর সঙ্গে জড়িয়ে রয়েছেন

Updated By: Oct 14, 2022, 05:35 PM IST
Odisha Woman Blackmailer Arrested: নেতা থেকে ব্যবসায়ী; রাজ্যের বহু প্রভাবশালীকে ব্ল্যাকমেইল, চমকে দেবে অর্চনার কাহিনী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেক্স, ধোঁকা, ব্ল্যাকমেইল। মাত্র ৪ বছরে কোটি কোটি টাকার মালিক। রাজ্যের প্রভাবশালী লোকজনের ত্রাস হয়ে উঠছিলেন অর্চনা নাগ। ওড়িশার কালাহান্ডির সেই অর্চনাকে শেষপর্যন্ত গ্রেফতার করল পুলিস।তার পরেই বেরিয়ে এল একেবারে সিনেমার মতো গল্প। গত ৬ অক্টোবর অর্চনা কে গ্রেফতার করেছে পুলিস। অর্চনার কাহিনী এতটাই রোমাঞ্চকর যে রাজ্যের এক পরিচালক অর্চনার উপরে ছবি পর্যন্ত তৈরি করতে চেয়েছেন।

আরও পড়ুন-জি ২৪ ঘন্টার খবরে সিলমোহর, বুমরার জায়গায় দলে এলেন শামি   

বেশ কিছুদিন ধরেই অর্চনার নামে একের পর এক অভিযোগ আসছিল পুলিসের কাছে। কখনও তা ব্ল্যাকমেইল করে টাকা আদায়, কখনও জেলা তথা রাজ্যের প্রভাবশালী ব্যক্তিদের মহিলা সরবারহ। কখনওবা কাউকে সেক্স নেটওয়ার্কে নামান। কালাহান্ডির ২৬বছরের তরুণী বর্তমানে এক প্রাসাদের মতো বাড়ির মালিক। গোটা বাড়িটা বিদেশি কাঠ দিয়ে ডেকরেশন করা। একাধিক বিলাসবহুল গাড়ি ও ৪ বিদেশি কুকুরের মালিক। এরপর রয়েছে তার ব্যাঙ্ক বিপুল টাকা। তার কাজই ছিল ওড়িশার প্রভাশালী ব্যক্তি, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সিনেমার পরিচালকদের ব্ল্যাকমেইল করা। 

কালাহান্ডিতে জন্ম হলেও ২০১৫ সালে মায়ের সঙ্গে অর্চনা চলে আসে ভুবনেশ্বরে। জীবনে প্রথম চাকরি একটি বেসরকারি সিকিউরিটি ফার্মে। কিছুদিন সেই চাকরি করে একটি বিউটি পার্লারে কাজ নেয় অর্চনা। তারপরেই তার বরাত খুলে থাকে। সেখানে কাজ করার সময় তার সঙ্গে পরিচয় হয় জগবন্ধু চন্দ্র নামে এক ব্যক্তির সঙ্গে। ২০১৮ সালে জগবন্ধুকে বিয়ে করে অর্চনা। ওই বিউটি পার্লারে কাজ করতে করতেই সে শুরু করে সেক্স নেটওয়ার্ক চালানোর কাজ। ব্যাস, তার ব্যবসা ফুলেফেঁপে ওঠে। স্বামী জগবন্ধুর ছিল পুরনো গাড়ির ব্যবসা। তার সঙ্গে পরিচয় ছিল বহু রাজনীতিবিদ, ব্যবসায়ী-সহ সমাজের বহু প্রভাবশালী মানুষজনের সঙ্গে। তাদের মহিলা সরবারহ করত অর্চনা। পাশাপাশি তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে তাদের ব্ল্যাকমেইল করে টাকা আদায় করত। 

ওড়িশার নয়াপল্লি থানায় অর্চনার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন এক সিনেমা পরিচালক।  পুলিসকে তিনি জানান, অন্য মাহিলাদের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে অর্চনা তার কাছে ৩ কোটি টাকা দাবি করেছে। ওই চিত্র পরিচালকের পাশাপাশি এক মহিলা পুলিসকে জানান অর্চনা তাকে একটি সেক্স নেটওয়ার্কে কাজে লাগিয়েছে। ওই অভিযোগের পরই অর্চনা কে গ্রেফতার করে পুলিস। 

অর্চনার টাকার পারিমাণ কত তা খুঁজে বের করতে ওড়িশা পুলিস এখন ইডি-র দ্বারস্থ। পুলিসের দাবি ২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত অর্চনা ওইসব কুকর্ম করে কমপক্ষে ৩০ কোটি টাকা কামিয়েছে। এখন অর্চনার ব্যাঙ্ক স্টেটমেন্ট খতিয়ে দেখছে পুলিস। 

রাজ্যের এই ব্ল্যাকমেইল কুইনকে নিয়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। বিজেপির ভুবনেশ্বর ইউনিটের প্রেসিডেন্ট বাবু সিংয়ের দাবি, বিজেডির কমপক্ষে ২৫ জন বিধায়ক কিংবা মন্ত্রী এর সঙ্গে জড়িয়ে রয়েছেন। স্বভাবতই সেই অভিযোগ উড়িয়ে প্রমাণ দাবি করেছে বিজেডি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.