মেট্রো স্টেশনে উঠল 'দেশ কে গদ্দারো কো, গোলি মারে শা* কো', ধৃত ৬

শনিবার সকাল ১০.৫২ মিনিট নাগাদ রাজীব চক মেট্রো স্টেশনে শুরু হয় স্লোগান। 

Updated By: Feb 29, 2020, 05:15 PM IST
মেট্রো স্টেশনে উঠল 'দেশ কে গদ্দারো কো, গোলি মারে শা* কো', ধৃত ৬

নিজস্ব প্রতিবেদন: 'দেশ কে গদ্দারো কো, গোলি মারে শা* কো।' দিল্লি মেট্রো স্টেশনের মধ্যেই উঠল বিতর্কিত স্লোগান। শনিবার রাজধানীর ব্যস্ততম রাজীব চক মেট্রো স্টেশনে হঠাত্ই স্লোগান দিতে শুরু করে এক দল যুবক। ঘটনায় ৬ জন আটক করা হয়েছে। 

দিল্লি মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (Delhi Metro Rail Corporation Limited) জানিয়েছে, স্টেশনে স্লোগান দেওয়ার সঙ্গে সঙ্গে ওই যুবকদের পাকড়াও করেন মেট্রো কর্মী ও নিরাপত্তা আধিকারিকরা। পরে তাঁদের তুলে দেওয়া হয় মেট্রো রেল পুলিসের হাতে।

শনিবার সকাল ১০.৫২ মিনিট নাগাদ রাজীব চক মেট্রো স্টেশনে শুরু হয় স্লোগান। ট্রেন দাঁড়ানোর ঠিক আগে একদল যুবক চিত্কার করতে থাকেন,'দেশ কে গদ্দারো কো, গোলি মারে শা* কো।' মেট্রো চত্বরে বিক্ষোভ প্রদর্শন করা যায় না। বিক্ষোভকারীদের আটক করা হয়।

দিল্লিতে বিধানসভা ভোটে বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের প্রচারে প্রথম শোনা গিয়েছিল 'দেশ কে গদ্দারো কো, গোলি মারে শা* কো' স্লোগান। সভায় অনুরাগ বলেছিলেন,'দেশ কে গদ্দারো কো'। সভা থেকে আওয়াজ এসেছিল, ' গোলি মারে শা* কো'। এরপরই দিল্লিতে জামিয়ার সিএএ বিরোধী সভায় বন্দুক উঁচিয়ে গুলি করতে দেখা গিয়েছিল এক বন্দুকবাজকে। 

শুধু অনুরাগ ঠাকুরই নন, বিজেপি নেতা কপিল মিশ্র, প্রবেশ ঠাকুর ও অভয় বর্মাদের বিরুদ্ধে উঠেছে উস্কানিমূলক স্লোগান দেওয়ার অভিযোগ।

আরও পড়ুন- ছবি: এক টেবিলে মুখোমুখি অমিত-মমতা, মধ্যাহ্নভোজন সারলেন ওড়িয়া খাবারে

.