'পার্থিব দুনিয়া ত্যাগ করেছি', জরিমানা দিতে না চেয়ে নতুন 'নাটক' রামরহিমের

Updated By: Oct 9, 2017, 04:05 PM IST
'পার্থিব দুনিয়া ত্যাগ করেছি', জরিমানা দিতে না চেয়ে নতুন 'নাটক' রামরহিমের

ওয়েব ডেস্ক:  রাম রহিমকে নিয়ে 'নাটক'এর শেষ নেই। ধর্ষিতাদের জরিমানার টাকা না দিতে 'আজগুবি' দাবি গুরুমিতের। সে নাকি পার্থিক দুনিয়া ত্যাগ করেছে, তাই তার পক্ষে ৩০ লক্ষ টাকা জরিমানার টাকা দেওয়া সম্ভব নয়। ভরা আদালত কক্ষে দাঁড়িয়ে এমনটাই দাবি করলেন রাম রহিমের আইনজীবী।

রাম রহিমের আইনজীবী এস কে গর্গ নারভানা জানিয়েছেন, ডেরার সমস্ত সম্পত্তি সংযুক্ত করা হয়েছে। রাম রহিমের পক্ষে এতগুলো টাকা জরিমানা দেওয়া এখন সম্ভব নয়। প্রসঙ্গত ধর্ষিতা দুই সাধ্বীকে জরিমানার জন্য ৩০ লক্ষ টাকা ধার্য করেছিল বিশেষ সিবিআই আদালত। সেই টাকা না দেওয়ার জন্যই রাম রহিমের আইনজীবী এই দাবি করে আদালত। যদিও আদালত তা খারিজ করে দেয়। জাস্টিস সুর্যকান্ত ও জাস্টিস সুধীর মিত্তলের ডিভিশন বেঞ্চ স্পষ্ট জানিয়ে দেয়, আগামী ২ মাসের মধ্যে এই টাকার অঙ্ক সিবিআইয়ের বিশেষ আদালতে জমা দিতে হবে।

অন্যদিকে, হানিপ্রীতকে জেরা করেও উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। রাম রহিমের সাজা ঘোষণার পর যে ৩৮ দিন গা ঢাকা দিয়েছিল, সেই সময়ের মধ্যে ৩ টি আন্তর্জাতিক ও ১৬ টি দেশীয় সিম কার্ড ব্যবহার করেছিল। পঞ্চকুলায় সংঘর্ষ ছড়ানোর ঘটনায় বিভিন্ন মোবাইল কোম্পানির সাহায্য নিয়েছিল হানিপ্রীত। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এমনই তথ্য জানিয়েছে এক তদন্তকারী আধিকারিক। তদন্তে আরও জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় অন্য নামেও অ্যাকাউন্ট খুলেছিল হানিপ্রীত। 'গুরলীন ইনসাঁ' নামে ওই অ্যাকাউন্ট থেকে সব তথ্য সম্প্রতি ডিলিট করা হয়েছে বলেও পুলিস জানিয়েছে। মনে করা হচ্ছে, ওই অ্যাকাউন্ট থেকে কোনও দুষ্কর্ম করা হয়েছে।
 

.