মুম্বই বহুতলে অগ্নিকাণ্ডে শহরের অভিবাসীদের কাঠগড়ায় তুললেন হেমা মালিনী

ফের বিতর্কিত মন্তব্য ড্রিম গার্লের। বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মুম্বই শহরে ঘাঁটি গাড়া অভিবাসীদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী হেমা মালিনী। তাঁর অভিযোগ, মুম্বই শহরে জনসংখ্যার বিস্ফোরণই এই অগ্নিকাণ্ডের জন্য দায়ী।

Updated By: Dec 29, 2017, 06:07 PM IST
মুম্বই বহুতলে অগ্নিকাণ্ডে শহরের অভিবাসীদের কাঠগড়ায় তুললেন হেমা মালিনী

নিজস্ব প্রতিবেদন : ফের বিতর্কিত মন্তব্য ড্রিম গার্লের। বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মুম্বই শহরে ঘাঁটি গাড়া অভিবাসীদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী হেমা মালিনী। তাঁর অভিযোগ, মুম্বই শহরে জনসংখ্যার বিস্ফোরণই এই অগ্নিকাণ্ডের জন্য দায়ী।

হেমা মালিনী বলেন, এতদিন প্রত্যেক অভিবাসীকেই শহরে থাকার অনুমতি দিয়েছে মু্ম্বই প্রশাসন। কিন্তু প্রত্যেক শহরেরই জনসংখ্যা ধারণের একটি নির্দিষ্ট সীমা রয়েছে। এধরনের অনভিপ্রেত ঘটনা এড়াতে মুম্বই প্রশাসনের উচিত অবিলম্বে অভিবাসীদের দিকে নজর দেওয়া। দরকারে অভিবাসীদেরকে অন্য শহরে চলে যেতে বলতে হবে। মথুরা সাংসদের এই মন্তব্যের পরই দেখা দিয়েছে বিতর্ক।

আরও পড়ুন, কমলা মিলসে বেআইনি রেস্তরাঁয় ছিল না অগ্নি নির্বাপণ ব্যবস্থা

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ আগুন লাগে লোয়ার প্যারেল এলাকায় কমলা মিলসের ছাদে অবস্থিত রেস্তরাঁয়। দমকলের ১২টি ইঞ্জিন ৬ ঘণ্টার চেষ্টা আয়ত্তে আনে আগুন। রেস্তরাঁর ভিতরে জীবন্ত পুড়ে মৃত্যু হয় ১৫ জনের।

.