লিফটে ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ সাফাই কর্মীর, উত্তাল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

সাফাই কর্মীর অশালীন আচরণের প্রতিবাদে উত্তাল চেন্নাইয়ের এক বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার থেকেই বিক্ষোভ দেখাচ্ছেন পুড়য়ারা। অভিযোগ, ওই সাফাই কর্মীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না কর্তৃপক্ষ। বিক্ষোভ ক্রমশ বড় আকার ধারন করছে।

Updated By: Nov 23, 2018, 03:50 PM IST
লিফটে ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ সাফাই কর্মীর, উত্তাল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদন: সাফাই কর্মীর অশালীন আচরণের প্রতিবাদে উত্তাল চেন্নাইয়ের এক বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার থেকেই বিক্ষোভ দেখাচ্ছেন পুড়য়ারা। অভিযোগ, ওই সাফাই কর্মীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না কর্তৃপক্ষ। বিক্ষোভ ক্রমশ বড় আকার ধারন করছে।

আরও পড়ুন-তোলাবাজি ঘিরে ধুন্ধুমার আলিপুরে, মারধর মহিলাদেরও

কী হয়েছে আসলে? বিক্ষোভকারীরা জানিয়েছেন, কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রী বিকেল তিনটে নাগাদ লিফটে উঠছিলেন তাঁর চারতলার হোস্টেলে। তাঁর সঙ্গে ওপরে উঠছিল এক সাফাইকর্মী। লিফটে ওই ছাত্রীর সামনেই হস্তমৈথুন শুরু করে দেয় ওই সাফাইকর্মী যুবক।

লিফটের মধ্যে ওরকম এক কাণ্ড দেখে লিফট থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাঁকে আটকে দেয় ওই যুবক। সংবাদমাধ্যমে ওই ছাত্রী জানিয়েছেন লিফট থেকে বেরিয়ে যাওয়ার জন্য তিনি চিত্কার করতে থাকেন।

আরও পড়ুন-করাচিতে চিনা দূতাবাসে হামলার চেষ্টা, গুলির লড়াইয়ে হত ২ নিরাপত্তারক্ষী

এদিকে, ২৬ বছরের অর্জুন নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিস। কিন্তু পড়ুয়াদের অভিযোগ বিশ্ববিদ্যালয়ের ভিসি এনিয়ে কোনও ব্যবস্থা নিচ্ছে না। তবে ভিসি সন্দীপ সাচেতি জানিয়েছেন, পড়ুয়ারা এনিয়ে আমাদের সঙ্গে কথা বলছেন। এনিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

বিক্ষোভকারী পড়ুয়াদের আরও অভিযোগ, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিগৃহীত ছাত্রীকে নীরব থাকতে বলেছে। পাশাপাশি কর্তৃপক্ষ বলছে ছাত্রীদের পোশাকের ব্যাপারে আরও সচেতন হতে হবে। খাটো পোশাক পরা চলবে না। ওই পোশাকের জন্য যতকিছু হচ্ছে।

.