কুত্সিতের মাসুল! স্বামী চুমু খেলে জিভ কামড়ে ছিঁড়ে নিল স্ত্রী

পুলিস সূত্রে জানা গিয়েছে, প্রতি দিনের মতো গত শনিবারও স্ত্রীর সঙ্গে করণের ঝগড়া হয়। এর পর রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যান করণ। রাতে ফিরতে ফের শুরু হয় বচসা। স্ত্রী অন্তঃসত্ত্বা। তাই শান্ত করতে গিয়ে তাঁকে জড়িয়ে ধরে চুমু খেতে যান করণ

Updated By: Sep 24, 2018, 07:39 PM IST
কুত্সিতের মাসুল! স্বামী চুমু খেলে জিভ কামড়ে ছিঁড়ে নিল স্ত্রী
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: দু’বছরের দাম্পত্য জীবন। কিন্তু তাঁদের সংসারের ‘সুখ পাখি’ কখনও বাসা বাঁধেনি। দিল্লির রণহোলার বাসিন্দা করণের সঙ্গে নিত্য দিন ঝগড়া লেগেই থাকত বছর বাইশের স্ত্রীর। বিষয়, স্বামী দেখতে কুত্সিত। এর সঙ্গে শিল্পী হওয়ায় বোহেমিয়ান জীবনযাপন করতেন, যা একবারেই না-পসন্দ ছিল অন্তঃসত্ত্বা স্ত্রীর। এই কারণে নাকি জিভ কাটা গেল করণের।

আরও পড়ুন- পুঁজির ঘাটতি! ফের ‘সেন্স’ হারাল সেনসেক্স

কীভাবে?

পুলিস সূত্রে জানা গিয়েছে, প্রতি দিনের মতো গত শনিবারও স্ত্রীর সঙ্গে করণের ঝগড়া হয়। এর পর রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যান করণ। রাতে ফিরতে ফের শুরু হয় বচসা। স্ত্রী অন্তঃসত্ত্বা। তাই শান্ত করতে গিয়ে তাঁকে জড়িয়ে ধরে চুমু খেতে যান করণ। পুলিসের কাছে ওই যুবকের বয়ান অনুযায়ী, সে সময় কোনও বাধা দেননি তাঁর স্ত্রী। কিছু ক্ষণ পরেই হঠাত জোরে জিভ কামড়ে দেন স্বামীর। কামড় এতটাই জোরালো ছিল যে প্রায় জিভের অর্ধেকটাই কেটে যায়। করণের চিত্কারে ছুটে আসেন প্রতিবেশীরা। এর পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন- জোটসঙ্গী বাছতে বৈঠকে কংগ্রেস, অনুপস্থিত রাহুল

কিন্তু হঠাত্ কেন স্বামীর জিভ কামড়ে দিলেন স্ত্রী?

দিল্লির পুলিস জানিয়েছে, স্ত্রী স্বীকার করেছে স্বামীর কুত্সিত চেহারার জন্য তিনি কখনই পছন্দ করতেন না। কার্যত প্রতিশোধের বশেই এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন বলে জানিয়েছে করণের স্ত্রী। গুরুতর আহত করায় তাঁর বিরুদ্ধে ৩২৬ ধারায় মামলা রুজু করেছে পুলিস।

.