'একটা মস্ত ভুল করে ফেলেছি', বিমানে শ্লীলতাহানি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে ভিডিওতে স্বীকারোক্তি প্রৌঢ়ের

বছর ৬০-এর প্রৌঢ়। হাত দিয়ে মুখ আড়াল করে বসে আছেন ইন্ডিগোর একটি বিমানে। এক যুবতী ওই ব্যক্তি বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এই ভিডিয়ো এখন ভাইরাল। গত ২৭ জানুয়ারি মুম্বই থেকে ভুবনেশ্বর ফেরার পথে পাশের সিটে বসে থাকা এক ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন এক যুবতী। বারবার লাঞ্ছিত হওয়ার পর মেয়েটি রেগে গিয়ে ওই ব্যক্তির ভিডিও তুলতে শুরু করে দেন। মেয়েটিকে ভিডিও তুলতে দেখার সঙ্গে সঙ্গে তাঁর সহযাত্রী হাত দিয়ে মুখ ঢেকে ফেলার চেষ্টা শুরু করে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটি অভিযুক্ত কে বলছেন ''এখন আপনি লজ্জা পাচ্ছেন? আমি এবার পুলিস ডাকব।'' হাতেনাতে ধরা পড়ে যাওয়ার পর আমতা আমতা করে 'সরি' বললে উল্টে ওই যুবতী ব্যঙ্গাত্মক ঢঙে জবাব দেন ''না, আমি দুঃখিত। আমি তো একটা মেয়ে, একা একা প্লেনে চড়ার জন্য দয়া করে আমাকে ক্ষমা করে দিন।'' ভুবনেশ্বরে প্লেন নামার পর পেশায় ব্যবসায়ী বছর ষাটের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস।   

Updated By: Feb 3, 2015, 03:51 PM IST
'একটা মস্ত ভুল করে ফেলেছি', বিমানে  শ্লীলতাহানি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে ভিডিওতে স্বীকারোক্তি প্রৌঢ়ের
Photo Courtesy: YouTube

ওয়েব ডেস্ক: বছর ৬০-এর প্রৌঢ়। হাত দিয়ে মুখ আড়াল করে বসে আছেন ইন্ডিগোর একটি বিমানে। এক যুবতী ওই ব্যক্তি বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এই ভিডিয়ো এখন ভাইরাল। গত ২৭ জানুয়ারি মুম্বই থেকে ভুবনেশ্বর ফেরার পথে পাশের সিটে বসে থাকা এক ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন এক যুবতী। বারবার লাঞ্ছিত হওয়ার পর মেয়েটি রেগে গিয়ে ওই ব্যক্তির ভিডিও তুলতে শুরু করে দেন। মেয়েটিকে ভিডিও তুলতে দেখার সঙ্গে সঙ্গে তাঁর সহযাত্রী হাত দিয়ে মুখ ঢেকে ফেলার চেষ্টা শুরু করে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটি অভিযুক্ত কে বলছেন ''এখন আপনি লজ্জা পাচ্ছেন? আমি এবার পুলিস ডাকব।'' হাতেনাতে ধরা পড়ে যাওয়ার পর আমতা আমতা করে 'সরি' বললে উল্টে ওই যুবতী ব্যঙ্গাত্মক ঢঙে জবাব দেন ''না, আমি দুঃখিত। আমি তো একটা মেয়ে, একা একা প্লেনে চড়ার জন্য দয়া করে আমাকে ক্ষমা করে দিন।'' ভুবনেশ্বরে প্লেন নামার পর পেশায় ব্যবসায়ী বছর ষাটের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস।   

ঝাড়খন্ডের বাসিন্দা ৩২ বছরের অভিযোগকারিণী অভিযুক্ত মলেস্টারের বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন। নিজের ফোন ব্যবকার করে দু'বার অভিযুক্তের ভিডিও তোলেন ওই ভদ্রমহিলা। একবার প্লেন থেকে নামার আগে, আর একবার এয়ারপোর্টে। দু'ট ভিডিওই পরে ইউটিউবে পোস্ট করা হয়। দ্বিতীয় ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিযুক্ত হাসি মুখেই বলছেন ''সবাই ভুল করে। আমিও একটা বড় ভুল করে ফেলেছি। আমার একটা মেয়েও আছে।''

তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরার পর থেকেই যুবতীর প্রশংসায় পঞ্চমুখ আট থেকে আশি। অনেকে বলছেন ভদ্রতার মুখোশে মুখ ঢেকে থাকা এই ধরণের মলেস্টারদের আসল রূপটা বেড় করে আনার জন্য এই ধরণের কিছুই করা দরকার।
 

 

.