IIMC-র পুনর্মিলন উত্সব আজ, থাকবেন দেশের স্বনামধন্য সংবাদকর্মীরা

দেশ-বিদেশে বিভিন্ন প্রথম সারির সংবাদমাধ্যমে প্রতিষ্ঠিত ব্যক্তিদের দেখা মিলবে এই পুনর্মিলন উত্সবে।

Updated By: Feb 19, 2019, 01:45 PM IST
IIMC-র পুনর্মিলন উত্সব আজ, থাকবেন দেশের স্বনামধন্য সংবাদকর্মীরা

নিজস্ব প্রতিবেদন- ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন-এর পুনর্মিলন উত্সব আয়োজিত হল রবিবার। আইআইএমসি-র প্রাক্তন ছাত্র তথা দেশের প্রথম সারির বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত বহু সংবাদকর্মী উপস্থিত থাকবেন এই পুনর্মিলন উত্সবে। রাজধানীতে IIMC-র প্রধান কার্যালয়ে এই অ্যালুমনি মিট অনুষ্ঠিত হচ্ছে। দিল্লিতে আয়োজিত এই জাতীয় স্তরের কানেকশন মিট-এর পর দেশজুড়ে ১৫টি শহরে পরবর্তী স্তরের বৈঠক হবে। আগামী দু'মাসে মুম্বই, ভুবনেশ্বর, লখনৌ, পাটনা, চণ্ডীগড়, ভোপাল, রায়পুর, কলকাতা, জয়পুর, আহমেদাবাদে আয়োজিত হবে বৈঠক। দেশের বাইরে সিঙ্গাপুর ও ঢাকাতে অনুষ্ঠিত হবে পরবর্তী স্তরের বৈঠক।

আরও পড়ুন-  ‘আপনার মতো একই আগুন জ্বলছে আমার বুকেও’, পুলওয়ামা হামলায় ফের ঝলসে উঠলেন মোদী

সাংবাদিকতা, ডিজিটাল, বিজ্ঞাপন, পাবলিক রিলেশন ও ব্র্যান্ডিং-এর বিভিন্ন দিকে কর্মরত অন্তত ৩৫ জন পেশাদার ব্যক্তিত্বকে IFFCO IIMCAA AWARD 2019 সম্মানে সম্মানিত করা হবে। পুরস্কার ছাড়াও নগদ ২১ থেকে ৫১ হাজার টাকা পর্যন্ত আর্থিক অনুদানও দেওয়া হবে তাঁদের। এছাড়াও প্রশংসাপত্র দেওয়ার কথাও জানানো হয়েছে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর প্রতিযোগিতাও আয়োজন করা হয়েছে। ছাত্র-ছাত্রীরা ছাড়া অনুষ্ঠানে আসা অন্যান্যরাও অংশ নিতে পারবেন। 

আরও পড়ুন-  লড়বেন না, সমর্থনও করবেন না, লোকসভা নির্বাচনে অবস্থান স্পষ্ট করলেন রজনীকান্ত

দেশ-বিদেশে বিভিন্ন প্রথম সারির সংবাদমাধ্যমে প্রতিষ্ঠিত ব্যক্তিদের দেখা মিলবে এই পুনর্মিলন উত্সবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর কবি সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে কবি গজেন্দ্র সোলাঙ্কি ও প্রবীণ শুক্লা থাকবেন। এছাড়াও কাব্যপাঠ করবেন প্রসিদ্ধ কবি বসিম বরেলবী ও নওয়াজ দেববন্দি। প্রসঙ্গত, IIMC-র এই কার্যক্রমের মিডিয়া পার্টনার জি মিডিয়া।

.