Pune: আত্মঘাতী বান্ধবী, বিচ্ছেদের জ্বালায় ছাদ থেকে ঝাঁপ তরুণীর

গত মঙ্গলবার সন্ধ্যায় ২ ঘন্টার মধ্যেই ওই এলাকা থেকে দুজনেরই দেহ উদ্ধার করে পুলিস।  এর আগেও চলতি বছরের শুরুর দিকেই এমনই এক ঘটনা ঘটে বাংলাদেশেও। 

Updated By: Sep 14, 2022, 10:15 PM IST
Pune: আত্মঘাতী বান্ধবী, বিচ্ছেদের জ্বালায় ছাদ থেকে ঝাঁপ তরুণীর

জি ২৪ ঘন্টা ডিজট্যাল ব্যুরো: প্রিয় বান্ধবীর মৃত্যুর খবর সহ্য করতে পারেন নি তিনি। সেই শোকে মৃত্যুবরণ করলেন যুবতী! যেখানে বিশ্বাসঘাতকতা, প্রতিহিংসার জেরে খুনের খবর চোখে পড়ছে প্রায় রোজই। সেইখানে দাঁড়িয়ে এমন বন্ধুত্বের ঘটনা আজকাল বিরল হয়ে দাঁড়িয়েছে। ঘটনাটি ঘটেছে পুনের হাদাপসার জেলায়। একই এলাকার বাসিন্দা ছিল এই দুই যুবতী। তবে এই ঘটনার পুনরাবৃত্তি আর না ঘটাই ভালো এমনই জানাচ্ছেন সমাজবিদেরা। সূত্র মারফত জানা গিয়েছে, শুধু একই এলাকারই নয় বরং একই কলেজেরও ছাত্রী ছিলেন তাঁরা। তাঁদের বাড়ি হাদাপসার জেলার শিওয়ালেবাদি এলাকায়। ছোট থেকেই একই এলাকায় বাড়ি হওয়ায় এক সঙ্গেই বেড়ে ওঠেন তাঁরা। এবং সেখান থেকেই ঘনিষ্ঠতা বাড়তে থাকে একে অপরের মধ্যে। ক্রমেই ভালো বন্ধু হয়ে ওঠেন তাঁরা। 

আরও পড়ুন: Telangana: ই-বাইক শোরুমে ভয়াবহ আগুনে ঝলসে মৃত ৮, চার্জিঙেই বিপত্তি...

গত মঙ্গলবার সন্ধ্যায় ২ ঘন্টার মধ্যেই ওই এলাকা থেকে দুজনেরই দেহ উদ্ধার করে পুলিস। পুলিসি তরফ থেকে জানা হয়েছে, সন্ধে ৬:৩০ নাগাদ আত্মহত্যার খবর পেয়ে সানিকা হরিশচন্দ্র ভগবত নামে এক যুবতীর বাড়ি পৌছে যান তাঁরা। মৃত দেহ উদ্ধারের কাজ চলছিল সেই সময়। হঠাৎই সেখানে হাজির হন আরও এক যুবতী। নাম আকাঙ্খা গাইকোওয়াড়। প্রিয় বান্ধবীর এমন অবস্থা সহ্য করতে পারেননি ১৯ বছর বয়সি আকাঙ্ক্ষা। সঙ্গে সঙ্গে বাড়ি ফিরেই পাঁচ তলার ছাদ থেকে আত্মহত্যা করেণ তিনি। সানিকা এবং আকাঙ্ক্ষা কেন এই আত্মহত্যার পথ বেছে নিলেন সে সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি। সিনিয়র ইন্সপেক্টর অরবিন্দ গোকুলে জানিয়েছেন, ‘তাঁরা এই বিষয় তদন্ত করছেন, এবং তাঁরা এই বিষয় পরিবারের লোকের সঙ্গে কথা বলবেন’।

আরও পড়ুন: Hindi Diwas 2022: হিন্দি এ দেশকে এক সূত্রে গেঁথেছে, কথ্য হিন্দির কোনও বিকল্প নেই...

এমন ঘটনা এই প্রথম নয়, এর আগেও চলতি বছরের শুরুর দিকেই এমনই এক ঘটনা ঘটে বাংলাদেশেও। যেখানে পিয়াল ও শান্তনু নামের দুই বন্ধুরও এমনই পরিণতি ঘটে। সেই স্কুল জীবন থেকেই এক সঙ্গে তাঁরা। পিয়ালের সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ১ মাস ৯ দিন পর কষ্টে আত্মহত্যা করে শান্তনু। জানা গেছে,পাটকেলঘাটা সরুলিয়া গ্রামের শান্তনু কুমার খুলনা সিটি কলেজের ছাত্র। বন্ধুর মৃত্যুর খবর শুনে গত ২৫ জানুয়ারী রাতে বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন শান্তনু ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.