পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গিঘাঁটিতে সার্জিক্যাল অ্যাটাক ভারতের

উরি হামলার শিক্ষা দিতে এবার প্রত্যাঘাত ভারতের। নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাক অধিকৃত কাশ্মীরে জঙ্গিঘাঁটিগুলিতে আক্রমণ হানল ভারতীয় সেনাবাহিনী। ধ্বংস করে দেওয়া হল জঙ্গিদের একাধিক লঞ্চিংপ্যাড। আজ ভারতীয় সেনাবাহিনীর DGMO রণবীর সিং সাংবাদিক বৈঠকে এই খবর জানিয়েছেন। সেই সঙ্গে তিনি আরও জানিয়েছেন, প্রয়োজনে আরও হামলা চালানো হবে। যদিও, এই ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর কেউ হতাহত হয়নি বলেই জানানো হয়েছে।

Updated By: Sep 29, 2016, 12:59 PM IST
পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গিঘাঁটিতে সার্জিক্যাল অ্যাটাক ভারতের

ওয়েব ডেস্ক : উরি হামলার শিক্ষা দিতে এবার প্রত্যাঘাত ভারতের। নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাক অধিকৃত কাশ্মীরে জঙ্গিঘাঁটিগুলিতে আক্রমণ হানল ভারতীয় সেনাবাহিনী। ধ্বংস করে দেওয়া হল জঙ্গিদের একাধিক লঞ্চিংপ্যাড। আজ ভারতীয় সেনাবাহিনীর DGMO রণবীর সিং সাংবাদিক বৈঠকে এই খবর জানিয়েছেন। সেই সঙ্গে তিনি আরও জানিয়েছেন, প্রয়োজনে আরও হামলা চালানো হবে। যদিও, এই ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর কেউ হতাহত হয়নি বলেই জানানো হয়েছে।

আরও পড়ুন- ভারতের ওপর পরমাণু বোমা মারার হুমকি পাক মন্ত্রীর!

রণবীর সিং জানিয়েছে, গতকাল রাতভর পাক অধিকৃত কাশ্মীরে প্রত্যাঘাত হানে সেনা। নিয়ন্ত্রণরেখার ওপারে জঙ্গিঘাঁটিগুলি ধ্বংস করাই ছিল এই হামলা উদ্দেশ্য। আর এর ফলেই এই সার্জিক্যাল অ্যাটাক। তিনি বলেন, জঙ্গি দমনে কথা রাখেনি পাকিস্তান। তাই তাদের শিক্ষা দিতেই এই কাজ।

প্রসঙ্গত, আজই পাকিস্তানের এক টিভি চ্যানেলে সাক্ষাত্‍কারের সময় পাকিস্তানের প্রতিরক্ষা মন্ত্রী খাওজা মুহম্মদ আসিফের বলেন, "আমাদের দেশে যে পরমাণু অস্ত্রের সম্ভার রয়েছে তা সাজিয়ে রাখার জন্য নয়। কেউ যদি পাকিস্তানের ওপর হামলা চালায় তবে সেগুলি তাদের ওপর প্রয়োজনে প্রয়োগ করা হবে।"

.