ভারতে প্রথম বাইক সার্ভিস, প্রতি কিলোমিটারে মাত্র ৩ টাকা

ভারতে এই পরিষেবা প্রথম। বাইকে চাপিয়ে গন্তব্যে পৌঁছে দেবে বাইক চালক। আর খরচ, প্রতি কিলোমিটারে মাত্র ৩ টাকা। আর যিনি আপনাকে আপনার পছন্দের গন্তব্যে পৌঁছে দেবেন তিনি একজন মহিলা। বাসে, ট্রামে, মেট্রোতে, বিমানে, ট্যাক্সিতে, অটোতে সফররত আমজনতা এমনটা খুব কমই দেখেছে, কোনও এক মহিলা গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছেন আরোহীকে। ব্যাক্তিগত ক্ষেত্রে নিজস্ব গাড়ি এবং স্কুটিতে বেশ সাবলীল বর্তমান প্রজন্মের নারীরা। এবার এই সাবলীল ভঙ্গিকে কাজে লাগিয়ে আয়ের পথ বার করল UberMoto।

Updated By: Mar 3, 2016, 10:19 PM IST
ভারতে প্রথম বাইক সার্ভিস, প্রতি কিলোমিটারে মাত্র ৩ টাকা

ওয়েব ডেস্ক: ভারতে এই পরিষেবা প্রথম। বাইকে চাপিয়ে গন্তব্যে পৌঁছে দেবে বাইক চালক। আর খরচ, প্রতি কিলোমিটারে মাত্র ৩ টাকা। আর যিনি আপনাকে আপনার পছন্দের গন্তব্যে পৌঁছে দেবেন তিনি একজন মহিলা। বাসে, ট্রামে, মেট্রোতে, বিমানে, ট্যাক্সিতে, অটোতে সফররত আমজনতা এমনটা খুব কমই দেখেছে, কোনও এক মহিলা গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছেন আরোহীকে। ব্যাক্তিগত ক্ষেত্রে নিজস্ব গাড়ি এবং স্কুটিতে বেশ সাবলীল বর্তমান প্রজন্মের নারীরা। এবার এই সাবলীল ভঙ্গিকে কাজে লাগিয়ে আয়ের পথ বার করল UberMoto।

গোলাপী রঙয়ের স্কুটিতে মহিলা চালক UberMoto পরিষেবা দিচ্ছে আমজনতাকে, দিল্লির গুঁরগাওতে এটা এখন পরিচিত ছবি। খুব শীঘ্রই বেঙ্গালুরুতেও চালু হবে এই পরিষেবা। মেট্রো শহরগুলো থেকেই দেশের সর্বত্র ছড়িয়ে পড়তে চলেছে UberMoto পরিষেবা।

তাই এবার আর ওলা, উবেরের জন্য সময় নষ্ট নয়। বাঁচবে টাকা, বাঁচবে মূল্যবান সময়ও। কলকাতা থেকে কোচি শহরে শহরে পৌঁছে যাচ্ছে UberMoto।

.