দাউদের ডান হাত ছোটা শাকিল মৃত! চাঞ্চল্য ছড়াল নতুন অডিও টেপ

রাওয়ালপিন্ডির একটি হাসপাতালে গত জানুয়ারি মাসেই মৃত্যু হয়েছে শাকিলের!

Updated By: Dec 20, 2017, 09:07 AM IST
দাউদের ডান হাত ছোটা শাকিল মৃত! চাঞ্চল্য ছড়াল নতুন অডিও টেপ

নিজস্ব প্রতিবেদন : গত বছর জানুয়ারি মাসেই মারা গিয়েছে  দাউদ ইব্রাহিমের ঘনিষ্ট সঙ্গী ছোটা শাকিল। এমনই ‌একটি খবর ঘুরপাক খাচ্ছে সংবাদ মাধ্যমে। মুম্বই পুলিস এনিয়ে কিছু না বললেও বিষয়টি অস্বীকার করছে না বলে দাবি হিন্দুস্থান টাইমসের।

সম্প্রতি হিন্দুস্থান টাইমসের হাতে একটি অডিও টেপ এসেছে। ছোটা শাকিলের এক আত্মীয় ও বিলাল নামে শাকিলের গ্যাংয়ের এক সদস্যের মধ্যে কথাবার্তা ওই টেপে রেকর্ড করা রয়েছে। কথা হচ্ছে শাকিলের মৃত্যু নিয়ে।

মুম্বইয়ে আন্ডারওয়ার্ল্ডের খবর, গত বছর ৬ জানুয়ারি রাওয়ালপিন্ডির একটি হাসপাতালে মারা গিয়েছে ছোটা শাকিল। মৃত্যুর কারণ নিয়ে এখনও প‌র্যন্ত দুটো কারণ বলা হচ্ছে। একটি হল শাকিলের হার্ট অ্যাটাক হয়। তাকে ভর্তি করা হয় রাওয়ালপিন্ডির কম্বাইন্ড মেডিক্যাল হসপিটালে। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্যদিকে, আরও একটি তত্ব হল, নিজের গ্যাংয়ের লোকজনের হাতেই খুন হয়েছে শাকিল। এর পেছনে রয়েছে আইএসআই।

সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী, মারা ‌যাওয়ার পর ২ দিন মর্গেই পড়ে থাকে শাকিলের মৃতদেহ। তার পর তা করাচিতে আনা হয়। করাচির ডিফেন্স হাউজিং অথরিটির কবরখানায় কবর দেওয়া হয় শাকিলকে। শেষকৃত্য হয়ে ‌যাওয়ার পর শাকিলের পরিবারকে করাচি থেকে লাহোরের কোনও একটি জায়গায় সরিয়ে নিয়ে গিয়েছে আইএসআই।

গত সপ্তাহেই দাউদের সঙ্গে ছোটার বিচ্ছেদ হয়েছে বলে একটি খবর প্রকাশিত হয় সংবাদ মাধ্যমে। পরে তা অস্বীকার করা হয়ে ডি কোম্পানির তরফে।

আও পড়ুন-গুজরাট মডেল ফাঁপা, বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন প্রধানমন্ত্রী, বললেন রাহুল

.