Jawan Killed: শিবের মাথায় জল ঢালতে বেরিয়ে মর্মান্তিক পরিণতি, সহযাত্রীদের মারে মৃত্যু সেনা জওয়ানের

হরিদ্বারে জল নিয়ে ফেরার পথে হরিয়ানার একটি দলের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন ওই জওয়ান। ওই ঘটনায় পুলিস এখনওপর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে।

Updated By: Jul 28, 2022, 06:18 PM IST
Jawan Killed: শিবের মাথায় জল ঢালতে বেরিয়ে মর্মান্তিক পরিণতি, সহযাত্রীদের মারে মৃত্যু সেনা জওয়ানের

জি ২৪  ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিবের মাথায় জল ঢালতে গিয়ে মর্মান্তিক পরিণতি। সহযাত্রীদের মারে মৃত্য়ু হল এক সেনা জওয়ানের। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৬ জলযাত্রীকে। ছুটিতে বাড়িতে এসে শিবের মাথায় জল ঢালতে বেরিয়েছিলেন ভারতীয় সেনা বাহিনীর জাঠ রেজিমেন্টের জওয়ান কার্তিক কুমার(২৫)। পশ্চিম উত্তরপ্রদেশের মুজাফফরনগরের বাসিন্দা কার্তিক জল নিতে গিয়েছিলেন হরিদ্বারে। সেই জল নিয়ে দলের সঙ্গে ফিরছিলেন বাইকে চড়ে। পথে অন্য একটি দলের সঙ্গে কার্তিকের দলের বাইক রেষ শুরু হয়ে যায়। সেই রেষারেষিতে হরিয়ানার একটি দলের থেকে কিছুটা এগিয়ে যান কার্তিক।

ওই রেষারেষির পরই হরিয়ানার দলটির সঙ্গে কার্তিকের উত্তরপ্রদেশের দলের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। কার্তিককে লোহার রড ও কাঠের বাটাম দিয়ে বেধড়ক মারধর করা হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন কার্তিক। তাকে ফেলে রেখে চম্পট দেয় হরিয়ানার দলটি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় কার্তিকের। ওই ঘটনায় দুপক্ষের মোট ১০ জন জখম হন।

হরিদ্বারের পুলিস সুপার পরমেন্দ্র দোভাল সংবাদমাধ্যমে জানিয়েছেন, হাসপাতালে আনার পথে মৃত্যু হয় কার্তিকের। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনওপর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। যাদের গ্রেফতার করা হয়েছে তারা হল সুন্দর, সচিন, রাহুল, আকাশ, পঙ্কজ ও রিঙ্কু।  এরা সবাই হরিয়ানার পানিপথ জেলার চুকলানা গ্রামের বাসিন্দা।

আরও পড়ুন-কড়া সিদ্ধান্ত মমতার, মন্ত্রিসভা থেকে অপসারিত পার্থ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.