দান্তেওয়ারায় সহকর্মীদের গুলি করে খুন, গ্রেফতার জওয়ান

ঘুমন্ত সহকর্মীদের গুলি চালিয়ে খুন করল এক সিআরপিএফ জওয়ান। ঘটনাটি ঘটেছে দান্তেওয়াড়ার অরণপুরের সিআরপিএফ ক্যাম্পে। মাওবাদী মোকাবিলার জন্য এই ক্যাম্পে মোতায়েন ছিল সিআরপিএফের ১১১ ব্যাটেলিয়নের ডি আর এফ কম্পানির জওয়ানরা। মাঝরাতে আচমকা ক্যাম্পের মধ্যে এলোপাথাড়ি গুলি চালায় জওয়ান দীপ কুমার তিওয়ারি। ঘুমন্ত জওয়ানদের মধ্যে তিনজনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। আহত দুই জওয়ানকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় একজনের।

Updated By: Dec 25, 2012, 01:48 PM IST

ঘুমন্ত সহকর্মীদের গুলি চালিয়ে খুন করল এক সিআরপিএফ জওয়ান। ঘটনাটি ঘটেছে দান্তেওয়াড়ার অরণপুরের সিআরপিএফ ক্যাম্পে।
মাওবাদী মোকাবিলার জন্য এই ক্যাম্পে মোতায়েন ছিল সিআরপিএফের ১১১ ব্যাটেলিয়নের ডি আর এফ কম্পানির জওয়ানরা। মাঝরাতে আচমকা ক্যাম্পের মধ্যে এলোপাথাড়ি গুলি চালায় জওয়ান দীপ কুমার তিওয়ারি। ঘুমন্ত জওয়ানদের মধ্যে তিনজনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। আহত দুই জওয়ানকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় একজনের।
নিহত জওয়ানরা হলেন চন্দন সিং, অনিরুদ্ধ কুমার, রমেশ কুমার এবং পি এল সাহু। গুরুতর আহত জওয়ান সুনীল সাওয়ান্তের চিকিত্‍সা চলছে স্থানীয় হাসপাতালে।
দান্তেওয়াড়ার এসপি নরেন্দ্র কুমার জানিয়েছেন, জওয়ান দীপ কুমার বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিল। তার মানসিক সমস্যাও ছিল। ক্যাম্পের কয়েকজন জওয়ান তাঁকে উত্যক্ত করত বলেও অভিযোগ।
ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত জওয়ানকে।

.