জয়ললিতার অসুস্থতা নিয়ে উত্তাল তামিলনাড়ু

জয়ললিতার অসুস্থতা নিয়ে উত্তাল তামিলনাড়ু। ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছেন ডিএমকে সুপ্রিমো এম করুণানিধি।চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে দাবি এআইএডিএমকের। বিতর্ক শুরু হয় আম্মার মেডিক্যাল বুলেটিন নিয়ে। কয়েকদিন আগে জ্বর ও ড্রিহাইড্রেশন নিয়ে ভর্তির পর থেকে নিয়মিত মেডিক্যাল বুলেটিন পাওয়া যায়নি। আর তা নিয়েই রহস্য দানা বাঁধে। জল্পনার ফানুস উড়িয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী করুণানিধি।আম্মার নিয়মিত মেডিক্যাল বুলেটিন এবং মুখ্যমন্ত্রীর বর্তমান পরিস্থিতির ছবি প্রকাশের দাবি জানাচ্ছেন তিনি।

Updated By: Oct 2, 2016, 11:01 PM IST
জয়ললিতার অসুস্থতা নিয়ে উত্তাল তামিলনাড়ু

ওয়েব ডেস্ক: জয়ললিতার অসুস্থতা নিয়ে উত্তাল তামিলনাড়ু। ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছেন ডিএমকে সুপ্রিমো এম করুণানিধি।চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে দাবি এআইএডিএমকের। বিতর্ক শুরু হয় আম্মার মেডিক্যাল বুলেটিন নিয়ে। কয়েকদিন আগে জ্বর ও ড্রিহাইড্রেশন নিয়ে ভর্তির পর থেকে নিয়মিত মেডিক্যাল বুলেটিন পাওয়া যায়নি। আর তা নিয়েই রহস্য দানা বাঁধে। জল্পনার ফানুস উড়িয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী করুণানিধি।আম্মার নিয়মিত মেডিক্যাল বুলেটিন এবং মুখ্যমন্ত্রীর বর্তমান পরিস্থিতির ছবি প্রকাশের দাবি জানাচ্ছেন তিনি।

আরও পড়ুন এবার বেলুনে হুমকি পোস্টার মোদীকে

তবে এআইএডিএমকের নেতারা বলছেন, দ্রুত সুস্থ হয়ে উঠছেন আম্মা। হাসপাতালেই কাবেরী নিয়ে বৈঠক করেছেন তিনি। প্রশাসনিক সিদ্ধান্তও নিচ্ছেন হাসপাতালের বিছানায় শুয়েই। রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, বিরানব্বই বছর বয়সী প্রাক্তন মুখ্যমন্ত্রী করুণানিধি যখন জয়ললিতার স্বাস্থ্য নিয়ে জল ঘোলা করছেন, তখন তা অন্য মাত্রা পেতে বাধ্য।

আরও পড়ুন  গুজরাট উপকুলের কাছে পাকিস্তানি নৌকা আটক করল উপকূল রক্ষীবাহিনী!

.