Gopal Mandal: অন্তর্বাস পরে ট্রেনের কামরায় ঘুরছেন বিধায়ক, ভাইরাল অর্ধনগ্ন ছবি

পরে সাফাইও দিলেন বিধায়ক। 

Updated By: Sep 4, 2021, 07:01 AM IST
 Gopal Mandal: অন্তর্বাস পরে ট্রেনের কামরায় ঘুরছেন বিধায়ক, ভাইরাল অর্ধনগ্ন ছবি

নিজস্ব প্রতিবেদন: পাটনা থেকে দিল্লিগামী তেজস রাজধানী এক্সপ্রেসের (Tejas Rajdhani Express) এসি ফার্টক্লাস কম্পার্টমেন্ট। যাত্রীর বিচারে বেশ ভর্তি কামরা। সেই কামরায় অন্তর্বাস (Undergarments) পরে ঘুরছেন এক ব্যক্তি। দৃষ্টিকটূ লাগায় প্রতিবাদ করেন বেশ কয়েকজন যাত্রী। তাঁদের সঙ্গে বচসায় জড়ান অভিযুক্ত। অবশেষে ওই ব্যক্তির পরিচয় জানলে বেশকিছুটা অবাকই হন যাত্রীরা। কে তিনি?

তিনি একজন জনপ্রতিনিধি। একজন নির্বাচিত বিধায়ক। তিনি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের দল জেডিইউ (JDU)-এর বিধায়ক গোপাল মণ্ডল (Gopal Mandal)। তাঁর এহেন কাজে ক্ষুব্ধ সাধারণ যাত্রীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর অর্ধনগ্ন ছবি। যেখানে দেখা যাচ্ছে পরনে অন্তর্বাস (Undergarments)। হাতে ঘড়ি। গায়ে সাদা গেঞ্জি পরে ট্রেনে ঘুরছেন ওই বিধায়ক। পূর্ব রেলের (East Central Railway) জনসংযোগ আধিকারিক রাজেশ কুমার জানান, বিধায়কের সঙ্গে অন্যান্য যাত্রীদের বচসা এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে বিষয়টিতে ঢুকতে হয় রেলওয়ে প্রটেকশন ফোর্স (RPF) এবং TTE-কে। তাঁরাই পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।   

আরও পড়ুন: Covid-19: কেরলে একাদশ শ্রেণির পরীক্ষা স্থগিত করল Supreme Court   

আরও পড়ুন: Tripura: বাড়ছে তৃণমূল, 'দিদিকে বলো'-র ধাঁচে এবার নয়া জনসংযোগ কৌশল Biplab Deb-এর

কেন এমন কাজ করলেন?    

বিধায়ক গোপাল মণ্ডলের (Gopal Mandal) সাফাই, পেটের সমস্যার কারণে বারবার তাঁকে বাথরুমে যেতে হচ্ছিল। তাই প্রতিবার জামা-প্যান্ট খোলার সমস্যা দূর করতে অন্তর্বাস পরে ঘুরছিলেন তিনি।