মহিলা সাংবাদিককে লক্ষ করে গুলি, নিরাপত্তা নিয়ে ফের প্রশ্নের মুখে রাজধানী

পুলিস জানিয়েছে, নয়ডার বাসিন্দা মিতালি রাত সাড়ে ১২ টা নাগাদ হুন্ডাই আই২০ গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। হঠাত্ তাঁর গাড়ির কাচ লক্ষ করে ডিম ছোড়া হয়। দৃশ্যমানতা কমে যেতেই পর পর দুটি গুলি করে দুষ্কৃতীরা

Updated By: Jun 23, 2019, 12:12 PM IST
মহিলা সাংবাদিককে লক্ষ করে গুলি, নিরাপত্তা নিয়ে ফের প্রশ্নের মুখে রাজধানী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে ফের দুষ্কৃতীদের দাপটে আক্রান্ত সাংবাদিক। রবিবার রাত সাড়ে ১২টা নাগাদ পূর্ব দিল্লির বসুন্ধরা এনক্লেভে ওই সাংবাদিকের গাড়ি লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা। তার আগে ডিম ছোড়া হয় বলে দাবি মিতালি চান্দোলা নামে ওই সাংবাদিকের।

পুলিস জানিয়েছে, নয়ডার বাসিন্দা মিতালি রাত সাড়ে ১২ টা নাগাদ হুন্ডাই আই২০ গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। হঠাত্ তাঁর গাড়ির কাচ লক্ষ করে ডিম ছোড়া হয়। দৃশ্যমানতা কমে যেতেই পর পর দুটি গুলি করে দুষ্কৃতীরা। একটি গুলি তাঁর হাতে লাগে। দুষ্কৃতীরা সবাই কালো কাপড়ে মুখ ঢাকা ছিল বলে পুলিস জানায়।

আরও পড়ুন- পঞ্জাবে জেলে খুন শিখ ধর্মগ্রন্থ অবমাননায় মূল অভিযুক্ত বিট্টু, গোলমালের আশঙ্কার কড়া সতর্কতা জারি রাজ্যজুড়ে

গুরুতর জখম অবস্থায় মিতালিকে পূর্ব দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এই মুহূর্তে বিপন্মুক্ত বলে জানা গিয়েছে। ইতিমধ্যে তদন্তে নেমেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। মোটরবাইকে করে হামলা চালানো হয়েছে বলে ওই সাংবাদিক দাবি করেছেন। তবে, তাঁর উপর ব্যক্তিগত আক্রমণ হতে পারে বলে পুলিসের অনুমান। জানা গিয়েছে, পরিবারের সঙ্গে বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল। সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিস।

.