উত্তর প্রদেশে আততায়ীর গুলিতে খুন সাংবাদিক

৪ মাসের মধ্যে এই নিয়ে তিন জন সাংবাদিক খুন। প্রকাশ্য দিবালকে আততায়ীর গুলিতে প্রাণ হারালেন টেলিভিশন সাংবাদিক। উত্তর প্রদেশের ধীনাতে  খুন হলেন ৪৫ বছরের সাংবাদিক হেমন্ত যাদব। প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, একটি মোটর বাইকে করে আসেন আততায়ী। ৪৫ বছরের সাংবাদিক হেমন্ত যাদবকে লক্ষ্য করে সোজাসুজি গুলি করে মোটর বাইক নিয়েই চম্পট দেয় দুষ্কৃতীরা। গুলি বিদ্ধ অবস্থায় লুটিয়ে পড়েন ওই সাংবাদিক। এরপর সাংবাদিক হেমন্ত যাদবকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

Updated By: Oct 4, 2015, 09:01 PM IST
উত্তর প্রদেশে আততায়ীর গুলিতে খুন সাংবাদিক

ওয়েব ডেস্ক: ৪ মাসের মধ্যে এই নিয়ে তিন জন সাংবাদিক খুন। প্রকাশ্য দিবালকে আততায়ীর গুলিতে প্রাণ হারালেন টেলিভিশন সাংবাদিক। উত্তর প্রদেশের ধীনাতে  খুন হলেন ৪৫ বছরের সাংবাদিক হেমন্ত যাদব। প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, একটি মোটর বাইকে করে আসেন আততায়ী। ৪৫ বছরের সাংবাদিক হেমন্ত যাদবকে লক্ষ্য করে সোজাসুজি গুলি করে মোটর বাইক নিয়েই চম্পট দেয় দুষ্কৃতীরা। গুলি বিদ্ধ অবস্থায় লুটিয়ে পড়েন ওই সাংবাদিক। এরপর সাংবাদিক হেমন্ত যাদবকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হেমন্ত যাদবের দেহ। চান্দুলি পুলিস স্টেশনে এই ঘটনায় একটি এফআইআর দায়ের করেছেন সাংবাদিক হেমন্ত যাদবের স্ত্রী। এই ঘটনায় ৩ জনের একটি তদন্ত কমিশন গঠন করেছে পুলিস। যারা সাংবাদিক খুনের তদন্ত করবেন।

জুলাই মাসে ঠিক একই রকম ভাবে খুন হয়েছিলেন সাংবাদিক যোগেন্দ্র সিং। অগাস্টে আততায়ীদের গুলিতেই প্রাণ হারান একটি হিন্দি পত্রিকার সাংবাদিক সঞ্জয় পাঠক।

 

.