বিয়ের প্রস্তাবে 'না', যোগী রাজ্যে নাবালিকাকে টুকরো টুকরো করার হুমকি যুবকের!

 'আমার সাথে যদি বিয়ে না হয়, তাহলে কেটে টুকরো টুকরো করে ফেলব।'

Updated By: Nov 28, 2022, 01:40 PM IST
বিয়ের প্রস্তাবে 'না', যোগী রাজ্যে নাবালিকাকে টুকরো টুকরো করার হুমকি যুবকের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের প্রস্তাব ফিরিয়েছিল নাবালিকা। আর সেই আক্রোশে ওই নাবালিকাকে কেটে টুকরো টুকরো করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস। 

অভিযোগ, ১৭ বছরের নাবালিকাকে বিয়ের প্রস্তাব দেয় অভিযুক্ত। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেয় ১৭ বছরের ওই কিশোরী। তারপরই ওই কিশোরীকে অভিযুক্ত অভিযোগ দেয় বলে অভিযোগ। আরও অভিযোগ, ওই অভিযুক্ত প্রতিদিন ওই নাবালিকাকে তার স্কুলের রাস্তায় অনুসরণ করত। তাকে হেনস্থাও করত। অভিযুক্তের নাম মহম্মদ ফইজ। অভিযোগ, সে যখন ওই নাবালিকাকে বার বার উত্যক্ত করতে থাকে, বিয়ের জন্য চাপ দিতে থাকে,তখন ওই নাবালিকা অভিযুক্তের প্রস্তাবে রাজি হওয়ার বদলে তার প্রস্তাব ফিরিয়ে দেয়। 

অভিযোগ, তারপরই আক্রোশে ওই নাবালিকাকে কেটে টুকরো করে ফেলার হুমকি দেয় অভিযুক্ত। বলে, 'আমার সাথে যদি বিয়ে না হয়, তাহলে কেটে টুকরো টুকরো করে ফেলব।' ওই নাবালিকার পরিবারের অভিযোগ, অভিযুক্ত মহম্মদ ফইজ স্কুলের পথে তাদের মেয়েকে অনুসরণ করত। প্রতি নিয়ত তাকে হেনস্তা করত। পুলিসকে তারা এঘটনার কথা জানাও। মহম্মদ ফইজের কাউন্সেলিং করারও চেষ্টা করা হয়। কিন্তু ওই নাবালিকাকে উত্যক্ত করা বন্ধ করেনি ফইজ। 

আরও পড়ুন, খিদেয় কাঁদছিল, আড়াই বছরের মেয়েকে শ্বাসরোধ করে মেরে দেহ ডোবায় ফেলল স্বয়ং বাবা! কেন?

এহেন পরিস্থিতিতে উচ্চপদস্থ কর্তাদের দ্বারস্থ হয় ওই নাবালিকার পরিবার। মহম্মদ ফইজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। তাঁদের মেয়ের প্রাণের ঝুঁকির কথা জানায় পুলিসকে। পরিবারের অভিযোগের ভিত্তিতে চমন গঞ্জে অভিযুক্ত মহম্মদ ফইজের বাড়িতে তল্লাশিতে যায় পুলিস। ফইজ তখন বাড়িতেই ছিল। পুলিস পৌঁছতেই তল্লাশিতে বাধা দেয় ফইজের পরিবার। পুলিসের সঙ্গে বাগবিতণ্ডা বাধে। শেষে সব বাধা টপকে অভিযুক্ত মহম্মদ ফইজকে গ্রেফতার করে পুলিস। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)