কর্ণাটক নির্বাচনে বিজেপির ইস্তেহারকে 'দুর্বল চিত্রনাট্য' বলে কটাক্ষ রাহুলের

১২ই মে কর্ণাটকে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। তার আগে শুক্রবার নির্বাচনী ইস্তেহার প্রকাশ করল বিজেপি। সেখানে কার্যত কল্পতরু গেরুয়া শিবির।

Updated By: May 4, 2018, 08:54 PM IST
কর্ণাটক নির্বাচনে বিজেপির ইস্তেহারকে 'দুর্বল চিত্রনাট্য' বলে কটাক্ষ রাহুলের

নিজস্ব প্রতিবেদন : কর্ণাটক নির্বাচনে বিজেপির নির্বাচনী ইস্তেহারকে ৫-এর মধ্যে ১ দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি বলেন, বিজেপি কর্ণাটকে কল্পতরু প্রমাণ করতে গিয়ে মানুষকে মিথ্যা স্বপ্নের জগত্ দেখাচ্ছে।   

১২ই মে কর্ণাটকে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। তার আগে শুক্রবার নির্বাচনী ইস্তেহার প্রকাশ করল বিজেপি। সেখানে কার্যত কল্পতরু গেরুয়া শিবির। মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের রূপশ্রীর ধাঁচে সেখানে দারিদ্রসীমার নীচে থাকা মহিলাদের বিয়ের সময় নগদ ২৫ হাজার টাকা ও সোনার মঙ্গলসূত্র দেওয়ার কথা ইস্তেহারে জানানো হয়েছে। এখানেই শেষ নয়, ইস্তাহারে কৃষক, মহিলা ও পড়ুয়াদের কথা ভেবে একাধিক প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। কৃষিঋণ মকুব থেকে স্মার্টফোন এমনকি, ল্যাপটপের প্রতিশ্রুতি রয়েছে সেখানে।

 

বিজেপির ইস্তেহারকে কটাক্ষ করে এদিন রাহুল বলেন, অত্যন্ত দুর্বল একটি চিত্রনাট্য তৈরি করেছে বিজেপি। নরেন্দ্র মোদীর মিথ্যাচারের ওপর দাঁড়িয়ে এই চিত্রনাট্য তৈরি করে কর্ণাটকের মানুষকে স্বপ্ন দেখানোর চেষ্টা করছে বিজেপি। গত সপ্তাহেই কংগ্রেস তাদের ইস্তেহার প্রকাশ করেছে। ইস্তেহারে দাবি করা হয়েছে, রাজ্যে তাদের করা প্রতিটি প্রতিশ্রুতির ৯৫ শতাংশ পূরণ করেছে রাজ্য সরকার।

আরও পড়ুন- রূপশ্রীর ধাঁচে কর্ণাটকে ভোটের আগে 'মঙ্গলসূত্র' প্রতিশ্রুতি বিজেপির

.