Ram Mandir Consecreation: রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন বিমানবন্দর বন্ধের দাবি, 'মুসলিম তাস' খালিস্তানি নেতার

Ram Mandir Consecreation: রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষ্যে গোটা অযোধ্যাকে সাজিয়ে তোলা হয়েছে। আম্বানি, আদানি ছাড়া ওই অনুষ্ঠানে আসছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গে ও সোনিয়া গান্ধী

Updated By: Jan 10, 2024, 02:14 PM IST
Ram Mandir Consecreation: রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন বিমানবন্দর বন্ধের দাবি, 'মুসলিম তাস' খালিস্তানি নেতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২২ জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা হতে চলেছে রামলালার। এনিয়ে প্রস্তুতি চলছে জোর কদমে। অনুষ্ঠানে আসবেন খোদ প্রধানমন্ত্রী। থাকছেন ৮০০০ বিশিষ্ট অতিথি। এবার সে অনুষ্ঠানের দিন অমৃতসর থেকে অযোধ্যা পর্যন্ত বিমানবন্দর বন্ধ রাখার ডাক দিল খালিস্তানি নেতা গুরপতওয়ান্ত সিং পান্নু। পাশাপাশি, আরও একটি বিষয় উসকে দিয়েছে পান্নু। দেশের মুসলিমদের কাছে তাঁর আবেদন, আপনারা একটি উর্দুস্থানের দাবি করুন।

আরও পড়ুন-লাইভ অনুষ্ঠান চলাকালীন বন্দুক-গ্রেনেড হাতে টিভি চ্যানেলে ঢুকে পড়ল দুষ্কৃতীরা, তারপর...

খালিস্তানি আন্দোলনের গুরুত্বপূর্ণ নেতা পান্নু। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করে পান্নু দাবি করেছে বাবরি মসজিদের জায়গায় তৈরি হয়েছে রাম মন্দির। নরেন্দ্রে মোদী হচ্ছে মুসলমিদের শত্রু। এবার ভারতের মুসলিমদের উচিত একটি উদ্রুস্থান তৈরি করা। ২২  জানুয়ারি হ মুসলিমদের বিরুদ্ধে ব্লু স্টার অপারেশন। সোমবার এমনই একচি ভিডিয়ো প্রকাশ করেছে পান্নু। এমনটাই দাবি গোয়েন্দাদের। পান্নু ওই ভিডিয়োতে তাঁর ক্ষোভ প্রকাশ করতে একপ্রকার ব্যবহার করেছেন মুসলিম সেন্টিমেন্ট। পান্নু দাবি করেছে, রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার ফল গোট পৃথিবীতে হবে। মুসলিমদের উচিত গোটা দুনিয়ায় এর প্রতিবাদ করা।

উল্লেখ্য, রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষ্যে গোটা অযোধ্যাকে সাজিয়ে তোলা হয়েছে। আম্বানি, আদানি ছাড়া ওই অনুষ্ঠানে আসছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গে ও সোনিয়া গান্ধী। আমন্ত্রণ করা হয়েছে সিপিএম নেতা সীতারাম ইয়েচুরিকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.