খতম করা হবে ভারতীয় সেনা অফিসারদের, বার্তা পাকিস্তানি জঙ্গিদের

সেনা অফিসারদের খতম করো। শেষ করে দাও ভারতীয় সেনার আধিকারিকদের। এবার এমনই নির্দেশ দেওয়া হল পাকিস্তানি জঙ্গিদের। যত বেশি করে ভারতীয় সেনার অফিসার এবং আধিকারিকদের খুন করা যাবে, তত আসবে সাফল্য। আর তাই এবার বেছে বেছে সেনা বাহিনীর পদস্থ অফিসারদের শেষ করে দেওয়া হোক বলেও নির্দেশ দেওয়া হয়েছে।

Updated By: Dec 28, 2017, 06:15 PM IST
খতম করা হবে ভারতীয় সেনা অফিসারদের, বার্তা পাকিস্তানি জঙ্গিদের

নিজস্ব প্রতিবেদন : সেনা অফিসারদের খতম করো। শেষ করে দাও ভারতীয় সেনার আধিকারিকদের। এবার এমনই নির্দেশ দেওয়া হল পাকিস্তানি জঙ্গিদের। যত বেশি করে ভারতীয় সেনার অফিসার এবং আধিকারিকদের খুন করা যাবে, তত আসবে সাফল্য। আর তাই এবার বেছে বেছে সেনা বাহিনীর পদস্থ অফিসারদের শেষ করে দেওয়া হোক বলেও নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন : মত্ত অবস্থায় কিশোরকে চুমু, অশালীন ইঙ্গিত, অভিযুক্ত পুলিস কনস্টেবল 

রিপোর্টে প্রকাশ, শীতের সময় একটানা তুষারপাতের জেরে জম্মু কাশ্মীরের পারদ নামতে শুরু করে। ফলে ওই সময় সীমান্ত পার করে ভারতে অনুপ্রবেশ বেশ কষ্টসাধ্য বিষয়। আর সেই কারণেই এবার অনুপ্রবেশের ঝামেলা না নিয়ে বেছে বেছে সেনা অফিসারদের শেষ করে দেওয়া হোক। সম্প্রতি গোয়েন্দা রিপোর্টে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর সব তথ্য।

সম্প্রতি সেনা সূত্রে জানা যায়, চলতি বছরে কমপক্ষে ২০০ পাকিস্তানি জঙ্গিকে খতম করেছে সেনা বাহিনী। পাক অধিকৃত কাশ্মীরের বিভিন্ন সেনা ছাউনিতেই ওই জঙ্গিদের প্রশিক্ষণ দিয়ে ভারতে পাঠানো হত। কিন্তু, সেনা বাহিনীর সঙ্গে এনকাউন্টারে চলতি বছর খতম করে দেওয়া হয় ২০০ পাকিস্তানি জঙ্গিকে। কিন্তু, এবার অনুপ্রবেশ এবং সেনা বাহিনীর সঙ্গে সোজাসুজি লড়াইয়ের পরিবর্তে সেনা অফিসারদের খুন করে এবং তাঁদের কনভয় উড়িয়ে দেওয়ার ছক কষতে শুরু করেছে পাকিস্তান।   

.