Kota Kidnapping: বাড়িতে এল মুক্তিপণের দাবি! বিদেশ যাওয়ার টাকা তুলতে নিজেকে অপহরণের ছক তরুণীর

Kota Sudent Fake Her Kidnapping: নিজেই নিজেকে অপহরণের নাটক ফাঁদলেন এক তরুণী। জানা গিয়েছে, ওই তরুণী বিদেশ যেতে চান। সেই কারণেই নিজের অপহরণের নাটক ফেঁদে বাবা-মায়ের থেকে ৩০ লক্ষ টাকা দাবি করেছেন। 

Updated By: Mar 21, 2024, 04:40 PM IST
Kota Kidnapping: বাড়িতে এল মুক্তিপণের দাবি! বিদেশ যাওয়ার টাকা তুলতে নিজেকে অপহরণের ছক তরুণীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজেই নিজেকে অপহরণের নাটক ফাঁদলেন এক তরুণী। জানা গিয়েছে, ওই তরুণী বিদেশ যেতে চান। সেই কারণেই নিজের অপহরণের নাটক ফেঁদে বাবা-মায়ের থেকে ৩০ লক্ষ টাকা দাবি করেছেন। সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, রাজস্থানের কোটায় পড়াশোনার জন্য গিয়েছিলেন ওই তরুণী। এখনও পর্যন্ত তিনি নিখোঁজ।

তরুণীর নাম কাব্য। তিনি মধ্যপ্রদেশের বাসিন্দা। কাব্য নিজের মায়ের সঙ্গে কোটার একটি হোস্টেলে ছিলেন। সেখান থেকে তিনি কোচিং ক্লাসেও যেতেন। পুলিস পিটিআইকে জানিয়েছে যে, কাব্য হোস্টেলে মাত্র তিন দিন কাটিয়েছে। পরে তিনি তাঁর বন্ধুর সঙ্গে ইন্দোর ঘুরতে গিয়েছিলেন। 

আরও পড়ুন: Indian Railways Earning from Waiting list Tickets cancel: আপনার টিকিট বাতিলে কোটি কোটি টাকা আয় ভারতীয় রেলের! শুনলে হাঁ হয়ে যাবেন...

পুলিস জানিয়েছে যে তরুণী তাঁর বাবা-মাকে প্রতারিত করার জন্য ছবি এবং মেসেজ পাঠিয়েছিলেন, যে সে এখনও রাজস্থানের কোচিং সেন্টারেই রয়েছেন।

১৮ মার্চ, তরুণীর বাবা রঘুবীর ধাকড়, কোটা পুলিসের কাছে মেয়ের অপহরণ হওয়ার অভিযোগ দায়ের করেন। তিনি পুলিসকে বলেন, 'অপহরণকারীরা তাঁর কাছ থেকে ৩০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে। শুধু তাই নয় তাঁদের মেয়ের হাত-পা বাধা ছবিও পাঠিয়েছে।'

তদন্ত চলাকালীন, মঙ্গলবার সন্ধ্যায় পুলিস কাব্যকে ইন্দোর থেকে খুঁজে পায়। জানা গিয়েছে, তরুণী কোটা হোস্টেলে মাত্র তিন দিন ছিলেন। তাঁর মা সেখান থেকে চলে যাওয়ার পরে, তিনি ইন্দোর চলে যান। সেখানে তিনি তাঁর দুই পুরুষ বন্ধুর সঙ্গে থাকতে শুরু করে।

আরও পড়ুন: Supreme Court | Fact Check Unit: নির্বাচনের মুখে কেন্দ্রের ফ্যাক্ট-চেক ইউনিটের বিজ্ঞপ্তিতে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের

কোচিং ক্লাস থাকার নাম করে ওই তরুণী তাঁর অভিভাবককে অন্ধকারে রাখেন। কাব্যকে খোঁজার তদন্তে তাঁরই এক বন্ধু পুলিসকে সহযোগিতা করে। সে পুলিসকে জানায় যে কাব্য এবং তাঁর এক বন্ধু বিদেশে যেতে চেয়েছিল। কিন্তু তাঁদেক কাছে পর্যাপ্ত টাকা ছিল না। তাই তাঁরা মুক্তিপণের জন্য অপহরণের নাটক করে। 

পুলিস আরও জানিয়েছে যে তরুণী তাঁর অপহরণের ছবিগুলি তাঁর এক বন্ধুর বাড়িতে তোলে। সেই সময় তিনজনের  (কাব্য এবং তাঁর দুই পুরুষ বন্ধু) মোবাইল ফোন বন্ধ করে রেখেছিল। এদিকে, কোটা পুলিস ওই তরুণী এবং তাঁর বন্ধুকে কাছের থানায় রিপোর্ট করার জন্য আবেদন করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.