যোগী নিয়ে ভুল ভেঙেছে রাখি সাওয়ান্তের!

সব ধন্দ কাটিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন বলিউডের আইটেম গার্ল।

Updated By: Sep 6, 2018, 03:44 PM IST
যোগী নিয়ে ভুল ভেঙেছে রাখি সাওয়ান্তের!

নিজস্ব প্রতিবেদন: গেরুয়া বসনা আদিত্যনাথ যোগীকে দেখে যে প্রাথমিক ধারনা হয়েছিল, সেটা এতদিনে ভাঙল! স্বঘোষিত ‘দেশের পূজারি’ আদৌ দেশের জন্য কাজ করতে পারবে কি না, এই সন্দেহটা আর নেই রাখি সাওয়ান্তের মনে। সব ধন্দ কাটিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন বলিউডের আইটেম গার্ল।

আরও পড়ুন- 'পাকিস্তানের জন্য আমরা নীরজ চোপড়া হতে পারি, কিন্তু একটা শর্তে!'

ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করে রাখি সাওয়ান্ত জানিয়েছেন, “আগে আদিত্যনাথজি সম্পর্কে যে ধারনা আমার মধ্যে ছিল, সেটা আর নেই। সত্যি বলছি, ওনার সম্পর্কে আমার সব ধারনা বদলে গিয়েছে। উত্তরপ্রদেশের জন্য অনেক কাজ করেছেন তিনি। প্রথমে মনে হচ্ছিল, ইউপি-তে এটা কী হচ্ছে! তবে এটা বুঝতে পেরেছি, একজন নির্বাচিত প্রতিনিধি, একজন  মুখ্যমন্ত্রীকে অল্প কিছু দিন দেখেই বিচার করা উচিত নয়। এটা ভাবাটাও বোকামি হবে, ক্ষমতায় এসেই কোনও মুখ্যমন্ত্রী রাতারাতি চমত্কার করে ফেলবেন। মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে সময় দেওয়া দরকার। আসতে আসতেই দেশের কাজ এগিয়ে যায়”। এখানেই শেষ নয়, উত্তরপ্রদেশের প্রশাসনিক কাজ নিয়েও কথার ফুলঝুড়ি  ছুটিয়েছেন তিনি।

আরও পড়ুন- বাতিল ৩৭৭, 'সুপ্রিম' রায়ে ভারতে সমকামিতা আর 'খাঁচায় বন্দি পাখি' নয়

রাখি সাওয়ান্তের মতে, যোগী আদিত্যনাথ ক্ষমতায় আসার পর থেকে ইউপি-তে কোনও ধর্ষণের ঘটনা ঘটেনি। রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে এবং যুবসমাজও উন্নয়নে সামিল হয়েছেন। যদিও রাখির এই প্রশংসার ফানুসে একেবারেই মন গলেনি সমালোচকদের।  সিংহভাগের বক্তব্য, যোগী জমানায় যেভাবে ‘সাম্প্রদিয়কতার বিষ’ ছড়ানো হচ্ছে তা ইউপি তো বটেই, দেশের পক্ষেও ক্ষতিকারক। উত্তরপ্রদেশে বিজেপি ক্ষমতায় আসার পর যেভাবে সংখ্যালঘু আর দলিতদের উপর আক্রমণ করা হচ্ছে তাতে নাগরিক সমাজের সিংহভাগই ক্ষুব্ধ। যদিও এসবে কিছুই যায় আসেনি রাখির। বরং, ‘উগ্র হিন্দুত্বের পোস্টার বয়’ যোগী আদিত্যনাথের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি।

 

রাখি ওই ভিডিও-তে কোনও রাখঢাক না রেখেই সরাসরি বিজেপি-কেই সমর্থন করেছেন। ভবিষ্যতেও যোগী আদিত্যনাথেরই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়া উচিত বলে মত প্রকাশ করতেও দেখা গিয়েছে তাঁকে। আরও একধাপ এগিয়ে রাখি এও বলেন, তিনি সবসময় যোগী আদিত্যনাথের সঙ্গে আছেন এবং আগামীতেও থাকবেন।

.