West Bengal News LIVE Update: শুরু 'ল্যান্ডফল'. ওড়িশার উপকূলে আছড়ে পড়ল সাইক্লোন 'ডানা'

Bengal News LIVE Update: তীব্র ঘূর্ণিঝড় বা সিভিয়ার সাইক্লোনিক স্টর্ম ডানা এই মুহূর্তে মধ্য-বঙ্গোপসাগর ও সংলগ্ন উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থিত।

Last Updated: Friday, October 25, 2024 - 02:27
West Bengal News LIVE Update: শুরু  'ল্যান্ডফল'. ওড়িশার উপকূলে আছড়ে পড়ল সাইক্লোন 'ডানা'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

24 October 2024, 23:45 PM

রাত সাড়ে ১১টা।
#তীব্র ঘূর্ণিঝড় বা সিভিয়ার সাইক্লোনিক স্টর্ম "ডানা"। উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থান। ২০:৩০ উত্তর latitude; ৮৭.২০ পূর্ব longitude । উত্তর ও উত্তর-পশ্চিম দিক। নিজস্ব গতি ঘন্টায় ১৩ কিলোমিটার।

#পারাদ্বীপ থেকে ৪৫ কিলোমিটার পূর্ব দিকে। 
ধামারা থেকে ৫৫ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ পূর্ব দিক। 
সাগরদ্বীপ থেকে ১৫৫ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিম দিক।

#মধ্যরাত থেকে সকাল ল্যান্ডফল। ল্যান্ডফলের সময় গতিবেগ থাকবে ১২০ কিঃমিঃ প্রতি ঘন্টায়। ল্যান্ডফলের স্থান ভিতর কনিকা ও ধামারা তে। এর প্রভাব পুরী থেকে সাগরদ্বীপ পর্যন্ত।
###উত্তর পশ্চিমবঙ্গোসাগরে এই মুহূর্তে তীব্র ঘূর্ণিঝড় দানার ঘূর্নায়মান গতিবেগ ১১০ থেকে ১১৫ কিলোমিটার সর্বোচ্চ ১২৫ কিলোমিটার প্রতি ঘন্টায়।* মধ্য রাতের আগে স্থলভাগের কাছাকাছি এসে এর গতিবেগ কমে সর্বোচ্চ ১২০ কিলোমিটার হবে।

24 October 2024, 10:15 AM

Dana Cyclone Updates: এসে গেল ডানার লেটেস্ট আপডেট। উপগ্রহচিত্র থেকে দেখা যাচ্ছে, ধামরা সমুদ্র বন্দরের দিকেই আপাতত যাচ্ছে 'ডানা', ফলে বেশ আতঙ্কে ভিতরকণিকা।

24 October 2024, 09:15 AM

Mamata Banerjee: পুজোর পরে আজ, বৃহস্পতিবার নবান্নে প্রথম ক্যাবিনেট বৈঠক। বিকেল চারটের সময় ক্যাবিনেট বৈঠকটি অনুষ্ঠিত হবে। তবে যেসব এলাকায় ঝড়ের প্রভাব পড়তে পারে আজকের বৈঠকে সেইসব এলাকার মন্ত্রীদের আসতে বারণ করেছেন মুখ্যমন্ত্রী।

24 October 2024, 09:00 AM

Dana Cyclone Updates: তীব্র ঘূর্ণিঝড় বা সিভিয়ার সাইক্লোনিক স্টর্মে পরিণত হয়েছে ডানা। এই মুহূর্তে এটি মধ্য-বঙ্গোপসাগর ও সংলগ্ন উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থান করছে। পারাদ্বীপ থেকে ২৮০ কিমি দূরে।