নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটের মধ্যেই জোর ধাক্কা খেল কংগ্রেস। দল ছাড়লেন কংগ্রেস মুখপাত্র প্রিয়ঙ্কা চতুর্বেদী। দলের হাইকান্ডের কাছে তাঁর পদত্যাদপত্র পাঠিয়েও দিয়েছেন তিনি। শুধু তাই নয় নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে ‘কংগ্রেস মুখপাত্র’ কথাটাও মুছে দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে, প্রিয়ঙ্কা শিবসেনায় যোগ দিচ্ছেন এমন একটা জল্পনা জোরাল হয়ে উঠল শিবসেনা নেতা সঞ্জয় রাউতের এক টুইটে। তিনি দবি করেছেন, প্রিয়ঙ্কা আজই যোগ দিচ্ছেন শিবসেনায়।




আরও পড়ুন-নদিয়ার নোডাল অফিসার অন্তর্ধান রহস্যে জেলাশাসকের কাছে রিপোর্ট তলব কমিশনের


বুধবারই দলের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন প্রিয়ঙ্কা। এনিয়ে একের পর এক টুইট করে দলকে অস্বস্তিতে ফেলে দেন তিনি। তাঁর অভিযোগ, এক বছর আগে যেসব দুর্বৃত্তদের দল থেকে সরিয়ে দেওয়া হয়েছিল তাদের ফের ফিরিয়ে আনা হয়েছে। আর যারা দলের জন্য রক্ত জল করছে তাদের অপমান করছে দল।




আরও পড়ুন-টাকা ফেরতের নামে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন কিশোরকে  


উল্লেখ্য গত বছর সেপ্টেম্বর মাসে বেশ কয়েকজন কংগ্রেস কর্মীর বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ আনেন প্রিয়ঙ্কা। তাঁর অভিযোগ ছিল, মথুরায় রাফাল চুক্তি নিয়ে এক সাংবাদিক সম্মেলন করার সময়ে তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন কয়েকজন কংগ্রেস কর্মী। অভিযোগ পাওয়ার পরই ওইসব কংগ্রেস কর্মীদের সরিয়ে দেয় দল। তবে এবার লোকসভা ভোটের মুখে প্রচারের জন্য তাদের ফিরিয়ে আনে দল। ফলে নাম না করে তিনি উত্তরপ্রদেশের দায়িত্বে থাকা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া ও প্রিয়ঙ্কা গান্ধীকেই নিশানা করেছেন।