টাকা ফেরতের নামে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন কিশোরকে

পুলিশ এসে অবরোধ তুলতে গেলে ক্ষোভের আগুনে আরও ঘি পড়ে।

Updated By: Apr 19, 2019, 12:19 PM IST
টাকা ফেরতের নামে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন কিশোরকে

নিজস্ব প্রতিবেদন : পাওনা টাকা ফেরত দেওয়ার নাম করে তুলে নিয়ে গিয়ে খুন কিশোরকে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ায়। অভিযুক্তের কড়া শাস্তির দাবিতে কাটোয়া- নতুনহাট সড়ক অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।

মৃতের নাম ইজল শেখ। বয়স ১৭ বছর। জানা গিয়েছে,  শ্রীখণ্ড গ্রামের দক্ষিণ মুসলিম পাড়ার বাসিন্দা ইজল শেখ পেশায় লটারি বিক্রেতা ছিল। অভিযোগ, পাশের বৈঁচি গ্রামের ভোলা ঘোষের কাছে অনেক টাকা পাওনা হয়ে গিয়েছিল ইজলের। পাওনা টাকা আদায়ে তাড়া দিচ্ছিল ইজল। এরপরই পাওনা টাকা দেওয়ার নামে ইজল শেখকে ডেকে নিয়ে যায় ভোলা। তারপরই নৃশংসভাবে কুপিয়ে খুন করে ইজলকে।

আরও পড়ুন, নদিয়ার নোডাল অফিসার অন্তর্ধান রহস্যে জেলাশাসকের কাছে রিপোর্ট তলব কমিশনের

খুনের ঘটনা সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা।  বর্ধমান- কাটোয়া রাজ্য সড়কের উপর শ্রীখণ্ড গ্রামের ডাকবাংলো মোড়ে পথ অবরোধ করে এলাকাবাসী। পুলিশ এসে অবরোধ তুলতে গেলে ক্ষোভের আগুনে আরও ঘি পড়ে। প্রায় একঘন্টা পর কাটোয়া থেকে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আরও পড়ুন, ফোন কানে বুথে, হরকা বাহাদুর ছেত্রীর বিরুদ্ধে এফআইআর-এর নির্দেশ কমিশনের

রাস্তা থেকে মৃতদেহ তুলে ময়নাতদন্তের জন্য কাটোয়া হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনাস্থল থেকে সংগ্রহ করা হয়েছে নমুনা। অভিযুক্ত ভোলা ঘোষের খোঁজে শুরু হয়েছে তল্লাসি। 

.