ভিডিয়ো: রোড শো চলাকালীন কেজরিওয়ালকে চড় মারলেন যুবক, প্রতিক্রিয়া তৃণমূলের

গেরুয়া শিবিরকে কাঠগড়ায় তুললেন তৃণমূল নেতা জাতীয় মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন। 

Updated By: May 4, 2019, 07:26 PM IST
ভিডিয়ো: রোড শো চলাকালীন কেজরিওয়ালকে চড় মারলেন যুবক, প্রতিক্রিয়া তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: আরও একবার হামলার মুখে অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির মোতি নগরে রোড শো চলাকালীন দিল্লির মুখ্যমন্ত্রীকে চড় মারেন জনৈক যুবক। বারবার দিল্লির মুখ্যমন্ত্রীর নিরাপত্তার সঙ্গে আপোস করা হচ্ছে বলে অভিযোগ করেছে আম আদমি পার্টি। 

শনিবার দিল্লির মোতি নগরে রোড শো করতে বেরিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। ঠিক তখনই হুড খোলা জিপের উপরে উঠে লাল টি-শার্ট পরা এক যুবক চড় মারেন কেজরিওয়ালকে।       

গেরুয়া শিবিরকে কাঠগড়ায় তুলে তৃণমূল নেতা জাতীয় মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন বলেন, ''দিল্লিতে অরবিন্দ কেজরিওয়াল এর সাথে যা ঘটল এবং বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে একটি নিরীহ ভিডিওকে নিয়ে যেভাবে কুৎসা করা হল, তার থেকেই স্পষ্ট বিজেপি হেরে গেছে। ওরা 'গেম চেঞ্জার' খুঁজতে ঘটনা ঘটাচ্ছে। মানুষ ইতিমধ্যেই পুরো খেলাটা বদলে দিয়েছে। মোদীর বিদায় হচ্ছেই'''।         

আপের বক্তব্য, মুখ্যমন্ত্রীর নিরাপত্তার সঙ্গে আরও একটা গাফিলতির ঘটনা। রোড শো চলাকালীন আক্রমণের মুখে পড়েন কেজরিওয়াল। এর বিরোধিতা করছি। আম আদমি পার্টির উপরে হামলা করে দিল্লিতে রুখতে পারবে না বিরোধীরা।         

 

এর আগে কখনও থাপ্পড়, কখনও লঙ্কাগুঁড়ো, কখনও আবার কালি ছেঁটানোর হয়েছে অরবিন্দের উপরে। এর আগে কখনও থাপ্পড়, কখনও লঙ্কাগুঁড়ো, কখনও আবার কালি ছেঁটানোর হয়েছে অরবিন্দের উপরে।

আরও পড়ুন- ওরা এই কাজটাই ভালো পারে, মমতার ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে তৃণমূল 

.