ভিডিয়ো: ভোটারদের শাসানোর অভিযোগ, মহাজোট প্রার্থীর সঙ্গে রাস্তায় বচসা কেন্দ্রীয় মন্ত্রীর

সাত সকালে সুলতানপুরে দুই প্রার্থীর মধ্যে বসচা। 

Updated By: May 12, 2019, 09:48 AM IST
ভিডিয়ো: ভোটারদের শাসানোর অভিযোগ, মহাজোট প্রার্থীর সঙ্গে রাস্তায় বচসা কেন্দ্রীয় মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ ঘিরে বাদানুবাদ উতপ্ত উত্তরপ্রদেশের সুলতানপুর। সপা-বসপা মহাজোটের প্রার্থী সোনু সিংয়ের সমর্থকদের বিরুদ্ধে ওঠে ভোটারদের ভয় দেখিয়ে প্রভাবিত করার অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছন বিজেপি প্রার্থী মানেকা গান্ধী। সোনুর সঙ্গে শুরু হয় মানেকার বচসা।

ভোট শুরু হতেই উত্তরপ্রদেশের সুলতানপুরে রাস্তায় মুখোমুখি বিজেপি ও সপা-বসপা প্রার্থী। সুলতানপুরের সপা-বসপা জোটের প্রার্থী সোনু সিংয়ের সমর্থকদের বিরুদ্ধে ভোটারদের ভয় দেখানোর অভিযোগ করেন বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী। সেনিয়েই মাঝ রাস্তায় শুরু হয় তর্কাতর্কি। তবে বিবাদ বেশিদূর এগোয়নি। দুপক্ষই বিষয়টি মিটিয়ে নেয়। 

দেশের ৭টি রাজ্যে হতে চলেছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ। ৫৯টি আসনে ভাগ্য নির্ধারিত হতে চলেছে প্রার্থীদের। হাইপ্রোফাইল প্রার্থীদের মধ্যে রয়েছেন মানেকা গান্ধী, বরুণ গান্ধী, রীতা বহগুণা জোশী, মিনাক্ষী লেখি, দিগ্বিজয় সিং, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, শীলা দীক্ষিত, অজয় মাকেন, ভূপিন্দর সিং হুডা, কীর্তি আজাদ ও অখিলেশ যাদবের। নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, সকাল ৯টা পর্যন্ত ভোট পড়েছে, বিহার- ৯.০৩%, হরিয়ানা-৩.৭৪%, মধ্যপ্রদেশ- ৪.০১%, উত্তরপ্রদেশ-৬.৮৬%, পশ্চিমবঙ্গ-৬.৫৮%, ঝাড়খণ্ড-১২.৪৫% ও দিল্লি-৩.৭৪%। 

আরও পড়ুন- টাইমের 'প্রধান বিভাজক' প্রতিবেদনের সাংবাদিক আতিস তাসীর পাকিস্তানি: বিজেপি

.