ভালবাসার স্মৃতিসৌধের সামনেই একে অপরের গলা কাটলেন প্রণয়ীযুগল

বিয়ের মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছিল ধর্ম। কিন্তু প্রেম তো বাধ মানে না কোনও কিছুরই। তাই ভালবাসার স্মৃতিসৌধের সামনেই নিজেদের শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন তারা। যদিও বেচে গিয়েছেন দুজনেই।

Updated By: Jul 16, 2015, 03:01 PM IST
ভালবাসার স্মৃতিসৌধের সামনেই একে অপরের গলা কাটলেন প্রণয়ীযুগল

ওয়েব ডেস্ক: বিয়ের মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছিল ধর্ম। কিন্তু প্রেম তো বাধ মানে না কোনও কিছুরই। তাই ভালবাসার স্মৃতিসৌধের সামনেই নিজেদের শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন তারা। যদিও বেচে গিয়েছেন দুজনেই।

২৫ বছরের রাজবীর সিং ও ১৮ বছরের শবনম আলি। বুধবার সন্ধেবেলা তাজমহলের সামনে হাঁটতে যান দুজনে। ভালবাসার স্মৃতিসৌধ থেকে মাত্র কয়েক মিটার দূরত্বে তাজ নেচার ওয়াকে ব্লে়ড দিয়ে একে অপরের গলা কেটে পৃথিবী থেকে চলে যেতে চেয়েছিলেন তারা। এক বন আধিকারিক যখন তাদের উদ্ধার করেন তখন রক্তের বিছানায় শুয়ে রয়েছেন তারা। শবনম অজ্ঞান হয়ে গেলেও জ্ঞান ছিল রাজবীরের। তিনিই পুরো ঘটনা পুলিসকে জানান।

১২ বছর আগে বন্ধুত্ব হয় রাজবীর ও শবনমের। রাজবীরের পরিবার দেরদুনে চলে যাওয়ার পর থেকে দুজনে সম্পর্কের শুরু। সব রকম ভাবে চেষ্টা করেও শবনমের পরিবারকে রাজি করানো যায়নি, তাই শেষ পর্যন্ত একসঙ্গে নিজেদের শেষ করে দেওয়ার পথ বেছে নিতে চেয়েছিলেন তারা।

 

.