পুরী থেকে ফেরার পথে লাক্সারি বাসে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৪

বেড়ানোই কাল হল। পুরী থেকে ফেরার পথে দুর্ঘটনায় লাক্সারি বাস। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৪ জনের। মৃতদের মধ্যে রয়েছে এগারো বছরের এক কিশোরী। উলুবেড়িয়া থানার কুলগাছিতে ৬ নম্বর জাতীয় সড়কে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেলারের পিছনে ধাক্কা মারে বাসটি। আহত প্রায় ৭০ জন যাত্রী। তাঁদের মধ্যে হাসপাতালে ভর্তি ৩০ জন। এদের মধ্যে শিশুরাও রয়েছে। আশঙ্কাজনক ১০। এদের মধ্যে বেশ কয়েক জনের আঘাত গুরুতর বলে জানিয়েছেন ডাক্তাররা।

Updated By: Jan 7, 2017, 08:37 AM IST
পুরী থেকে ফেরার পথে লাক্সারি বাসে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৪

ওয়েব ডেস্ক : বেড়ানোই কাল হল। পুরী থেকে ফেরার পথে দুর্ঘটনায় লাক্সারি বাস। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৪ জনের। মৃতদের মধ্যে রয়েছে এগারো বছরের এক কিশোরী। উলুবেড়িয়া থানার কুলগাছিতে ৬ নম্বর জাতীয় সড়কে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেলারের পিছনে ধাক্কা মারে বাসটি। আহত প্রায় ৭০ জন যাত্রী। তাঁদের মধ্যে হাসপাতালে ভর্তি ৩০ জন। এদের মধ্যে শিশুরাও রয়েছে। আশঙ্কাজনক ১০। এদের মধ্যে বেশ কয়েক জনের আঘাত গুরুতর বলে জানিয়েছেন ডাক্তাররা।

দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে মোট ৮২ জন যাত্রী ছিলেন। পাঁচলা, জগত্‍বল্লভপুর থানা এলাকার একব্বরপুরের বাসিন্দা তাঁরা। ২ জানুয়ারি লাক্সারি বাস ভাড়া করে পুরী বেড়াতে যান। আজ ফেরার পথে এই দুর্ঘটনা। দাঁড়িয়ে থাকা ট্রেলারের পিছনে দিয়ে সজোরে ধাক্কা মারে বাসটি। দুর্ঘটনার তীব্রতায় বাসের সামনের অংশ সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। যা দেখে মনে করা হচ্ছে, প্রচন্ড গতিতে বাসটি আসছিল। বেশ কিছুক্ষণ ভিতরেই আটকে ছিলেন যাত্রীরা। শেষপর্যন্ত দমকল গিয়ে  উদ্ধারকাজ শুরু করে। হাত লাগান স্থানীয় বাসিন্দারাও।

আরও পড়ুন, AC কামরায় দুই কংগ্রেস বিধায়কের সর্বস্ব চুরি, সংরক্ষিত কামরায় শ্লীলতাহানি

.