'নোট বাতিলকারী' সরকারের বিরোধিতায় মমতা সিপিএম ও কংগ্রেসের যৌথ আক্রমণ

নোট বাতিল নিয়ে বিজেপিকে কোণঠাসা করতে তৈরি বিরোধীরা। বিরোধিতার কেন্দ্রে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। CPM-কেও সঙ্গে নিয়ে চলতে তৈরি তিনি। আগামী ১৬ই নভেম্বর সংসদের শীতকালীন অধিবেশন শুরু হচ্ছে। তার আগে সংসদে কক্ষ সমন্বয় নিয়ে কৌশল তৈরি করতে দিল্লিতে বৈঠক ডেকেছে কংগ্রেস। বৈঠকে এক টেবলে দেখা যাবে CPM ও তৃণমূলকে।

Updated By: Nov 14, 2016, 09:10 AM IST
'নোট বাতিলকারী' সরকারের বিরোধিতায় মমতা সিপিএম ও কংগ্রেসের যৌথ আক্রমণ

ওয়েব ডেস্ক: নোট বাতিল নিয়ে বিজেপিকে কোণঠাসা করতে তৈরি বিরোধীরা। বিরোধিতার কেন্দ্রে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। CPM-কেও সঙ্গে নিয়ে চলতে তৈরি তিনি। আগামী ১৬ই নভেম্বর সংসদের শীতকালীন অধিবেশন শুরু হচ্ছে। তার আগে সংসদে কক্ষ সমন্বয় নিয়ে কৌশল তৈরি করতে দিল্লিতে বৈঠক ডেকেছে কংগ্রেস। বৈঠকে এক টেবলে দেখা যাবে CPM ও তৃণমূলকে।

আরও পড়ুন- জানুন স্টেট ব্যাঙ্কে কোনও ব্যক্তি কতবার টাকা বদলাতে পারবেন

ইতিমধ্যেই CPM সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির সঙ্গে টেলিফোনে কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সংসদের অধিবেশনের আগে সর্বদল বৈঠকেও নোট বাতিলের ইস্যুটি তুলবে তৃণমূল। অধিবেশনের প্রথম দিনই লোকসভায় মুলতুবি প্রস্তাব চেয়ে নোটিস দেবে তৃণমূল। রাজ্যসভার জন্য ইতিমধ্যেই নোটিস দিয়েছে তারা। রাজ্যসভায় নোট বাতিল নিয়ে আলোচনা চেয়ে নোটিস দিয়েছে কংগ্রেসও।

আরও পড়ুন-ফের টাটাগোষ্ঠীর বিরুদ্ধে তোপ দাগলেন সাইরাস মিস্ত্রি!