Mumbai: আগে লাইনে দাঁড়িয়েও কেন পরে? দোসার দোকানে শ্লীলতাহানির শিকার মা-মেয়ে...

Mumbai: একজন ব্যক্তি তাঁর মেজাজ হারিয়ে ফেলেন এবং শারীরিক হেনস্থা করে এক মহিলাকে যখন এক দোসা বিক্রেতা তাঁর আগে সেই মহিলা এবং তাঁর ১২ বছরের মেয়েকে দোসা পরিবেশন করেন। 

Updated By: May 22, 2024, 06:37 PM IST
Mumbai: আগে লাইনে দাঁড়িয়েও কেন পরে? দোসার দোকানে শ্লীলতাহানির শিকার মা-মেয়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাস ব্যুরো: একজন ব্যক্তি তাঁর মেজাজ হারিয়ে ফেলেন এবং শারীরিক হেনস্থা করে এক মহিলাকে যখন এক দোসা বিক্রেতা তাঁর আগে সেই মহিলা এবং তাঁর ১২ বছরের মেয়েকে দোসা পরিবেশন করেন।  একটি প্রতিবেদনে বলা হয়েছে, কান্দিভালিতে (পূর্ব) মঙ্গলবার ঘটে যাওয়া এই ঘটনাটি দুজনের বিরুদ্ধে অপব্যবহার এবং অশ্লীল মন্তব্য করার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। পুলিস তাঁর বিরুদ্ধে যৌন অপরাধ থেকে শিশু সুরক্ষা (POCSO) আইন এবং ভারতীয় দণ্ডবিধির (IPC) মামলা করেন, যদিও তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি।

আরও পড়ুন: Narendra Modi: পাকিস্তানও ভারতের আগে, মোদীর জমানায় সংবাদমাধ্যমের স্বাধীনতা তলানিতে!
ঘটনাটি শুরু হয়েছিল যখন এক ৩৬ বছর বয়সী গৃহকর্ত্রী এবং তাঁর মেয়ে সেন্ট্রিয়াম মলের কাছে একটি স্থানীয় দোসা বিক্রেতার কাছে গিয়েছিলেন। তাঁর অভিযোগ অনুযায়ী, মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা স্টলে গিয়ে একটি পার্সেলের অর্ডার দেন। বিক্রেতা, যিনি অন্য গ্রাহকদের পরিবেশন করছিলেন, কয়েক মিনিট পরে তাঁকে পার্সেলটি দিয়েছিলেন, যা অভিযুক্তকে ক্রুদ্ধ করেছিল যে কেন তাঁকে আগে না দিয়ে ওই মহিলাকে আগে দেওয়া হয়।
অভিযুক্ত বিক্রেতাকে প্রশ্ন করার জন্য একটি অবমাননাকর শব্দ ব্যবহার করেন যে তিনি ইচ্ছাকৃতভাবে মহিলাটিকে প্রথমে পরিবেশন করেছেন কিনা। একজন পুলিস কর্মকর্তার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, মহিলাটি তাঁর মুখোমুখি হন, তাঁর মা বা বোন আছে কিনা তা জিজ্ঞাসা করেন, যাঁর জবাবে তিনি তাঁকে এবং তাঁর মেয়েকে নির্দেশিত আরও গালিগালাজ এবং অশ্লীল ভাষায় প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

আরও পড়ুন: Viral Video: গরমে ফাটছে, সীমান্তে ডিউটি করা জওয়ানরা বালিতেই সেঁকে নিচ্ছেন পাপড়...
মহিলার দেওর সেখানে এলে পরিস্থিতি উত্তপ্ত হয়। অভিযুক্ত ও তার বন্ধু তাঁকে লাঞ্ছিত, হুমকি ও গালিগালাজ করেছে বলে অভিযোগ। ভিড় জড়ো হতে থাকলে ওই দুই ব্যক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিস আইপিসির বিভিন্ন ধারা এবং পকসো আইনের  ১১ এবং ১২ ধারায় ওই পুরুষের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.