দিল্লির রবার কারখানায় ভয়াবহ আগুন, মৃত কমপক্ষে ৩

ঝিলমিল ইন্ডাস্ট্রিয়াল এলাকা  অত্যন্ত ঘিঞ্জি এবং জনবসতিপূর্ণ। একাধিক কারখানা রয়েছে। রাবার প্রস্তুতকারী কারখানায় আগুন লাগে। তবে, আগুন লাগার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি

Updated By: Jul 13, 2019, 02:44 PM IST
দিল্লির রবার কারখানায় ভয়াবহ আগুন, মৃত কমপক্ষে ৩
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: আজ সকালে ভয়াবহ আগুন লাগে উত্তর-পূর্ব দিল্লির ঝিলমিল ইন্ডাস্ট্রিয়াল এলাকায়। এ ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ৩ জনের। ঘটনাস্থলে এই মুহূর্তে ২৬ টি ইঞ্জিনে আগুন নেভানোর কাজ চালাচ্ছে।

ঝিলমিল ইন্ডাস্ট্রিয়াল এলাকা  অত্যন্ত ঘিঞ্জি এবং জনবসতিপূর্ণ। একাধিক কারখানা রয়েছে। রবার প্রস্তুতকারী কারখানায় আগুন লাগে। তবে, আগুন লাগার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতরে কর্মীরা উদ্ধারকাজে হাত লাগিয়েছেন। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তাঁরা।

আরও পড়ুন- ভার বহনে অক্ষম লক্ষ্মণঝোলা, চিরতরে ছুটি নিল ৯৬ বছরের ঝুলন্ত সেতু

শাহদারার ডেপুটি পুলিস কমিশনার মেঘনা যাদব জানান, মৃতদের মধ্যে দুই মহিলা এবং এক পুরুষ রয়েছে। তাঁরা ওই কারখানার কর্মী বলে মনে করা হচ্ছে। স্থানীয় বাসিন্দারা জানান, সকাল ৯ টা নাগাদ আগুন লাগে। খবর পেয়ে দমকলের ৩১টি ইঞ্জিন আসে। ওই বিল্ডিংয়ে বেশ কিছু লোক আটকে আছে বলে আশঙ্কা করা হচ্ছে। উল্লেখ্য, গত বছর জানুয়ারিতে দিল্লির ভাবনা ইন্ডাস্ট্রিয়াল এলাকায় ভয়াভহ আগুন লেগে মৃত্যু হয় ১৭ জনের।

.