Uttar Pradesh Assembly Elections 2022: শেষ দফা নির্বাচনের আগে ধাক্কা BJP-তে, SP-তে যোগ রীতা বহুগুনা যোশীর ছেলের

আজমগড়ে এক সমাবেশে ভাষণ দেওয়ার সময় এসপি প্রধান অখিলেশ যাদব (Akhilesh Yadav) এই খবর জানান

Updated By: Mar 6, 2022, 08:11 AM IST
Uttar Pradesh Assembly Elections 2022: শেষ দফা নির্বাচনের আগে ধাক্কা BJP-তে, SP-তে যোগ রীতা বহুগুনা যোশীর ছেলের

নিজস্ব প্রতিবেদন: শনিবার বিজেপি (BJP) সাংসদ রীতা বহুগুনা যোশীর (Rita Bahuguna Joshi) ছেলে মায়াঙ্ক যোশী (Mayank Joshi) উত্তর প্রদেশের (Uttar Pradesh) বিধানসভা নির্বাচনের শেষ পর্বের আগে সমাজবাদী পার্টি (SP)-তে যোগ দিয়েছেন। "ভারতীয় জনতা পার্টির সাংসদ রীতা বহুগুনা যোশীর ছেলে মায়াঙ্ক যোশী আজ সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন," আজমগড়ে এক সমাবেশে ভাষণ দেওয়ার সময় এসপি প্রধান অখিলেশ যাদব (Akhilesh Yadav) এই কথা বলেন।

আরও পড়ুন: Madhyamik 2022: সোমবার শুরু মাধ্যমিক, কী কী নিয়ম মানতে হবে পড়ুয়াদের?

২০২২ সালের উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের জন্য জানুয়ারি মাসে রীতা বহুগুনা যোশী তার ছেলের জন্য লখনউ ক্যান্টনমেন্ট (Lucknow Cantonment) আসন দাবি করেন বিজেপির কাছে। যোশী আরও বলেন যে তার ছেলে লখনউ ক্যান্টনমেন্ট আসন থেকে টিকিট না পেলে তিনি তার লোকসভা সদস্যপদ ছেড়ে দেবেন। কিন্তু তার ছেলের টিকিটের দাবি দল প্রত্যাখ্যান করার পরে তিনি বলেন যে তিনি "দলের সিদ্ধান্তকে সম্মান করেন।" যোশী ২০১৭ সালের নির্বাচনে লড়েন এবং লখনউ ক্যান্টনমেন্ট থেকে তৎকালীন এসপি প্রার্থী অপর্ণা যাদবকে পরাজিত করেন। 

উত্তরপ্রদেশের ৪০৩টি বিধানসভা কেন্দ্রের নির্বাচন ১০ ফেব্রুয়ারি থেকে সাতটি ধাপে অনুষ্ঠিত হচ্ছে। উত্তরপ্রদেশে ১০, ১৪, ২০, ২৩, ২৭ এবং ৩ মার্চ ভোটগ্রহণ হয়েছে। শেষ এবং সপ্তম দফার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ মার্চ। ভোট গণনা হবে ১০ মার্চ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.