কলেজ থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে উদ্ধার মেডিক্যাল ছাত্রীর দেহ, তদন্তে পুলিস

বুধবার সকালেই ফের এক ২৫ বছর বয়সী মেডিক্যাল ছাত্রীর মৃতদেহ মিলল আগ্রায়।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 20, 2020, 11:16 AM IST
কলেজ থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে উদ্ধার মেডিক্যাল ছাত্রীর দেহ, তদন্তে পুলিস

নিজস্ব প্রতিবেদন: উত্তর প্রদেশ থেকে বিগত কয়েকদিন ধরে লাগাতার আসামাজিক ঘটনার খববর মিলছে। যা নিয়ে বিরোধীরা বাক্যবাণে বিধ্বস্ত করেছে যোগী রাজকে। বুধবার সকালেই ফের এক ২৫ বছর বয়সী মেডিক্যাল ছাত্রীর মৃতদেহ মিলল আগ্রায়। ছাত্রীর কলেজ থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরেই পড়েছিল মৃতদেহ।

ঘটনায় অভিযোগের তির এক চিকিৎসকের দিকে। ইতিমধ্যে অভিযুক্ত ওই চিকিৎসককে হেফাজতে নিয়েছে পুলিস। আগ্রার পুলিস প্রধান বাবলু কুমার জানিয়েছেন, জালাউনের এক চিকিৎসক ওই তরুণীকে হয়রানি করছিলেন। এমনকী হুমকিও দিয়েছিলেন, অভিযোগ পরিবারের তরফে।

তরুণীর ঘাড়ে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। যা থেকে ধস্তাধস্তির ইঙ্গিত মিলছে। মৃতদেহটিকে ইতিমধ্যেই ময়না তদন্তে পাঠানো হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে পরিস্থিতির তদন্ত করার চেষ্টা করছে পুলিস। তবে বিগত কয়েকদিন ধরে ধর্ষণের লাগাতার খবর মিলেছে যোগী রাজ্যে। হাপুর, লক্ষিমপুরের পর গোরক্ষপুর, পরপর ঘটনা প্রমাণ করে যে নারী সুরক্ষায় ব্যর্থ উত্তর প্রদেশ সরকার। এভাবেই ঘটনার কটাক্ষ করেছেন কংগ্রেস নেতৃ প্রিয়ঙ্কা গান্ধী।

গতকালই উত্তর প্রদেশের ভাদোহি থেকে নিখোঁজ হয়ে যায় আরও এক তরুণী। তারপর মুখ ও শরীরের উপরের ঝলসানো অংশ সমেত উদ্ধার হয় তার মৃতদেহ। হাপুরেও ৬ বছরের এক শিশুকে অপহরন করে ধর্ষণ করেছিল এক দুষ্কৃতী। লক্ষিমপুরে ১৩ বছরের একটি মেয়েকে ধর্ষণ করে আখের ক্ষেতে তার চোখ জিভ খুবলে নিয়েছিল দুষ্কৃতীরা।

আরও পড়ুন: 'জাতীয় নিয়োগ সংস্থা' আনছে সরকার, এক পরীক্ষায়ই ব্যাঙ্ক, রেল, স্টাফ সিলেকশন?

.