Rajasthan Killing: ভয়ংকর! বাড়ির পুজোয় তাণ্ডব, তরোয়াল চালিয়ে শিশুর মাথা কেটে ফেলল উন্মত্ত কিশোরী

পুলিস আধিকারিক নরপত সিং সংবাদমাধ্য়মে জানিয়েছেন, ওই কিশোরী দশম শ্রেণির ছাত্রী। হোস্টেলে থাকে। কিছুদিন আগেই ঘরে এসেছিল। কিশোরীর পরিবার বলছে হঠাত্ করেও ওই কিশোরীর আচরণে কিছু পরিবর্তন লক্ষ্য করা গিয়েছিল

Updated By: Aug 1, 2022, 09:02 PM IST
Rajasthan Killing: ভয়ংকর! বাড়ির পুজোয় তাণ্ডব, তরোয়াল চালিয়ে শিশুর মাথা কেটে ফেলল উন্মত্ত কিশোরী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়িতে পুজো চলছিল। তার মধ্যেই ভয়ঙ্কর ঘটনা ঘটাল বাড়ি বছর পনেরোর কিশোরী। রাজস্থানের দুঙ্গারপুরের ওই ঘটনায় চমকে উঠছে গোটা রাজ্য। পুলিসের দাবি, ওই কিশোরীর আচরণ স্বাভাবিক নয়। কী হয়েছিল? দুঙ্গারপুরের আদিবাদী অধ্যুসিত এলাকার ওই গ্রামে একটি বাড়িতে দশা মাতা-র পুজো চলছিল। বাড়ির পুজো তাই ঘরের ছোট-বড় সবাই ওই পুজোয় সামিল হয়েছিল। বাড়ির লোকজনের বক্তব্য, পুজো চলাকালীনই সবার অলক্ষে উঠে চলে অন্য একটি ঘরে চলে যায় বাড়ির পনেরো বছরের কিশোরী কন্যা। সেখান থেকে একটি তরোয়াল নিয়ে পুজোর জায়গায় এসে পাগলের মতো তা ঘোরাতে থাকে।

বাড়ির মেয়ের এমন রুদ্র মূর্তি দেখে ঘর থেকে দৌড়ে বেরিয়ে যান বড়রা। ফলে ঘরে কাউকে না পেয়ে সে তরোয়াল নিয়ে চলে যায় অন্য একটি ঘরে। সেখানে ছিল তার ৯ বছরের ভাইঝি বর্ষা। তারপর প্রায় উন্মত্ত কিশোরী তরোয়াল চালিয়ে দেয় বর্ষার গলায়। সঙ্গে থেকে তার মাথা ধড় থেকে আলাদা  হয়ে যায়।

এলাকার পুলিস আধিকারিক নরপত সিং সংবাদমাধ্য়মে জানিয়েছেন, ওই কিশোরী দশম শ্রেণির ছাত্রী। হোস্টেলে থাকে। কিছুদিন আগেই ঘরে এসেছিল। কিশোরীর পরিবার বলছে হঠাত্ করেও ওই কিশোরীর আচরণে কিছু পরিবর্তন লক্ষ্য করা গিয়েছিল। ঘরে পুজো থাকার জন্য গত ২ দিন সে কিছু খায়নি। সাধারণভাবে দুঙ্গারপুরে দশা মাতার পুজো করা হয় পরিবারের কল্যাণের জন্য। এই পুজো উপলক্ষ্যে বাড়ির মেয়েরা উপোস করে থাকেন। কয়েক দিন না খেয়ে তার মধ্যে কিছু অস্বাভাবিক হতে পারে। তবে কেন সে এমন ঘটনা ঘটাল তা তদন্ত করে দেখা হচ্ছে। এর জন্য বিশেষজ্ঞদের সাহায্যে নেওয়া হবে।

আরও পড়ুন-Kalyani AIIMS Recruitment Scam: কল্যাণী এইমসে বেআইনি নিয়োগ! ফের টানা জেরা বিজেপি বিধায়কের মেয়েকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.