হাথরসের পুনরাবৃত্তি হতে পারত বুলন্দশহরে! ধর্ষকের হাত থেকে কোনওরকমে বাঁচল নাবালিকা

ওই নাবালিকাকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে যায়। তারপর অজ্ঞান করে দুষ্কর্মের চেষ্টা করে। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Oct 1, 2020, 09:44 AM IST
হাথরসের পুনরাবৃত্তি হতে পারত বুলন্দশহরে! ধর্ষকের হাত থেকে কোনওরকমে বাঁচল নাবালিকা

নিজস্ব প্রতিবেদন- একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে উত্তরপ্রদেশে। প্রশ্ন উঠছে, যোগীর রাজ্যের পুলিস-প্রশাসন কি ঘুমোচ্ছে! নাকি সেখানে শাসন ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে! ১৪ দিনের লড়াই শেষে দিল্লির সফদর জং হাসপাতলে মৃত্যু হয়েছে হাথরসে গণধর্ষণের শিকার তরুণীর। পুলিস জানিয়েছিল, গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুনের চেষ্টা করা হয়েছিল তাঁকে। ১৯ বছর বয়সী ওই তরুণী মৃত্যুর আগে ম্যাজিস্ট্রেটের কাছে দেওয়া বয়ানে ধর্ষকদের নাম বলে গিয়েছে। সেই তরুণী ১৪ সেপ্টেম্বর মায়ের সঙ্গে মাঠে গিয়েছিল। তখনই তাঁকে অপহরণ করে ধর্ষণকারীরা। হাথরাসের পুনরাবৃত্তি হতে পারত বুলন্দশহরে।

এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করল এক যুবক। জানা গিয়েছে, উত্তরপ্রদেশের বুলন্দশহর শহর জেলার কাকোরে এক নাবালিকাকে ঘুমন্ত অবস্থায় বাড়ি থেকে তুলে নিয়ে যায় স্থানীয় এক যুবক। তারপর বাড়ির সামনেই একটি জায়গায় সেই নাবালিকাকে অজ্ঞান করে ধর্ষণের চেষ্টা করে সেই ব্যক্তি। নাবালিকার বাবা জানিয়েছেন, পকড়ি নামের গ্রামের এক যুবক গত কয়েকদিন ধরে তাঁর মেয়েকে উত্ত্যক্ত করছিল। এরপর সেই যুবক রাতের অন্ধকারে বাড়ি থেকে ওই নাবালিকাকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে যায়। তারপর অজ্ঞান করে দুষ্কর্মের চেষ্টা করে। 

আরও পড়ুন-  জিভ ছিঁড়ে নিলেও প্রতিবাদ কিন্তু বন্ধ হবে না!

সেই নাবালিকার বাবা বাড়ি থেকে বেরিয়ে চিৎকার চেঁচামেচি করায় সেই যুবক পালিয়ে যায়। নাবালিকার বাবার অভিযোগ, তাঁর মেয়ের জ্ঞান ফেরার পর তাঁকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার হুমকি পর্যন্ত দিয়েছে সেই যুবক। ইতিমধ্যে সেই যুবকের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিসের তরফে জানানো হয়েছে, সেই যুবকের খোঁজে তল্লাশি চলছে। 

.